ঢাকা, শনিবার, ১৫ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারি ২০২২, ২৫ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

যে কারণে ক্যাটরিনার বিয়েতে যাচ্ছেন না সালমান

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২১
যে কারণে ক্যাটরিনার বিয়েতে যাচ্ছেন না সালমান সালমান খান-ক্যাটরিনা কাইফ

চলতি মাসেই বিয়ে করতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। এই জাঁকাল বিয়ের আসরে হাজির হবেন বলিউডের নামজাদা সব তারকারা।

তবে এই বিয়েতে যাচ্ছেন না বলিউড ভাইজান সালমান খান।  

সালমান খানের হাত ধরেই বলিউডে অভিনয় শুরু করেন ক্যাটরিনা। এক সময় তারা চুটিয়ে প্রেমও করেছেন। সেই সম্পর্ক ভেঙে গেছে তাদের। তবে বন্ধুত্ব অটুট রয়েছে এই দুই তারকার মধ্যে। বর্তমানে জুটি বেঁধে টাইগার সিরিজের তৃতীয় সিনেমায় অভিনয় করছেন তারা।  

প্রথমে শোনা গিয়েছিল, পুরো খান পরিবারকে দেখা যাবে ক্যাটরিনার বিয়েতে। তাই জল্পনা ছিল, সাবেক প্রেমিকার বিয়েতে উপস্থিত থাকবেন কি না সালমান? কিন্তু সাম্প্রতিক খবর, ক্যাটরিনার বিয়েতে যাচ্ছেন না সালমান খান।  

ক্যাটরিনা-ভিকি বিয়ে করবেন ৯ ডিসেম্বর। আর এরপর দিন (১০ ডিসেম্বর) থেকে শুরু হচ্ছে ‘দা-ব্যাং দ্য টুর রিলোডেড’ নামের ইভেন্ট। যেখানে সালমানের সঙ্গে থাকবেন দিশা পাটানি, প্রভু দেবা, শিল্পা শেঠি, গুরু রানধওয়া, জ্যাকুলিন ফার্নান্দেজ, আয়ুষ শর্মা, সুনীল গ্রোভার। তাই অভিমানে নয়, মূলত কাজের কারণেই এই বিয়েতে হাজির হতে পারছেন না ভাইজান।  

তবে সালমান না গেলেও এ অভিনেতার বোন অর্পিতা খান ও আলভিরা অগ্নিহোত্রী নাকি ক্যাটরিনা ও ভিকির বিয়েতে উপস্থিত থাকবেন।  

এদিকে শোনা যাচ্ছে, ক্যাটরিনা ও ভিকির বিয়েতে অতিথিদের মধ্যে রয়েছেন করণ জোহর, আলি আব্বাস জাফার, কবীর খান, মিনি মাথুর, রোহিত শে‌ট্টি, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদবানি, বরুণ ধাওয়ান এবং নাতাশা দালালসহ আরও অনেকে তারকা।

রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারাতে বসবে ক্যাটরিনা-ভিকির বিয়ের আসর। এই রিসোর্টটি ৭০০ বছরের পুরনো রাজবাড়ি। সেখানেই বিয়ে করবেন এই তারকা জুটি। ‌আসছে ৭ ডিসেম্বর থেকে শুরু হবে বিয়ের অনুষ্ঠান। চলবে ১২ ডিসেম্বর পর্যন্ত।  

এই বিয়েতে বর-কনে দু’জনেই সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক পরবেন। সঙ্গীত অনুষ্ঠানে মণীশ মালহোত্রার ডিজাইন করা লেহেঙ্গা পরবেন ক্যাটরিনা। মেহেদিতে ক্যাটরিনা পরবেন আবু জানির ডিজাইন করা পোশাক।  

অন্যদিকে ভিকি মেহেদি ও সঙ্গীতে পরবেন কুণাল রাওয়াল ও রাঘবেন্দ্র রাঠৌরের ডিজাইন করা পোশাক। তবে বিয়ের রিসেপশনেও দু’জনে বেছে নিয়েছেন সব্যসাচীরই ডিজাইন করা পোশাক।  

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa