ঢাকা, সোমবার, ২ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারি ২০২২, ১৩ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

স্বামীর বিরুদ্ধে আনুশকার অভিযোগ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৮ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
স্বামীর বিরুদ্ধে আনুশকার অভিযোগ বিরাট কোহলি ও আনুশকা শর্মা

বর্তমান সময়ের ভারতের অন্যতম পাওয়ার কাপল আনুশকা শর্মা ও বিরাট কোহলি। দু'জন দুই ভূবনের বাসিন্দা হলে ভালোবেসে সুখের সংসার সাজিয়েছেন তারা।

প্রায়ই একে-অপরের প্রতি ভালোবাসা জাহির করতে দেখা যায় তাদের। তবে এবার কোহলির বিরুদ্ধে অভিযোগ করলেন আনুশকা।  

রোববার (২৮ নভেম্বর) সামাজিক মাধ্যমে আনুশকার সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেছেন কোহলি। নদীর ধারে বোল্ডারের ওপর পাশাপাশি বসে আছেন তারা। আর ছবির ক্যাপশনে লিখেছেন, ‘তুমি পাশে থাকলে যে কোনও জায়গই বাড়ি মনে হয়’। ছবিতে আনুশকাকে ট্যাগও করেছেন কোহলি।

সেই ছবিতে কমেন্ট করতে ভোলেননি আনুশকা। সেখানেই স্বামীর বিরুদ্ধে অভিযোগ করে এ অভিনেত্রী লেখেন, ‘একদিকে ভালো, কারণ তুমি তো খুব কম বাড়িতে থাকো’। সঙ্গে হাসি আর ভালোবাসার ইমোজি।  

এতে বোঝা গেল জাতীয় দলের জন্য বেশিরভাগ সময়ই বাড়ির বাইরে থাকতে হয় কোহলিকে। এতেই খানিকটা অভিমান রয়েছে আনুশকার। এবার সরাসরি মনের চাপা অভিমান প্রকাশ করে দিলেন এ অভিনেত্রী।  

২০১৩ সাল থেকে কোহলির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান আনুশকা৷ এরপর ২০১৭ সালে সাতপাঁকে বাঁধা পড়েন তারা। চলতি বছরের ২১ জানুয়ারি বিরাট-আনুশকার ঘর আলো করে আসে কন্যা সন্তান ভামিকা।  

বাংলাদেশ সময়: ১৩২৮ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa