ঢাকা, সোমবার, ২ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারি ২০২২, ১৩ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

ক্যাটরিনার বিয়ের জন্য বুক করা হলো ৪৫টি হোটেল!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৬ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
ক্যাটরিনার বিয়ের জন্য বুক করা হলো ৪৫টি হোটেল! ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ

বলিউড অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফের বিয়ের গুঞ্জন দিনে দিনে জোড়ালো হচ্ছে। তারা নিজেরা মুখ না খুললেও বিভিন্ন সূত্রের খবর জমজমাট বিয়ের আসর বসতে চলেছে।

ইতোমধ্যেই নাকি বিয়েতে আমন্ত্রিত অতিথিদের জন্য রনথম্বোরে ৪৫টি হোটেল বুক করা হয়েছে।

রনথম্বোরে ফোন করলেই নাকি এখন হোটেল মালিকরা জানাচ্ছেন, রুম খালি নেই। থাকবে কী করে? সূত্র বলছে, ভিকি ও ক্যাটরিনার বিয়ের জন্য বুক করা হয়েছে ৪৫টি হোটেল। অতিথি আপ্যায়নে যাতে কোনও ত্রুটি না থাকে সে কারণেই এই ব্যবস্থা।

এক হোটেল মালিকের বয়ান, ৭ ডিসেম্বর থেকে এখানে অনেক স্টার আসতে চলেছেন। শুনেছি সালমান নাকি ৯ ডিসেম্বর আসবেন। তবে এখন শুনছি তিনি নাকি নাও আসতে পারেন। দেখা যাক কে আসে আর কে আসে না।  

সূত্র আরও বলছে, রনথম্বরে হোটেল খুব একটা বড় নয়। তাই এই হেভিওয়েট বিয়েতে যাতে কোনও সমস্যা না হয় এই কারণে আগে থেকেই ভালো হোটেলগুলো বুক করে রেখেছে এই তারকা জুটি।

শোনা যাচ্ছে, ভিকি-ক্যাটরিনার বিয়েতে নাকি বড় দায়িত্ব পালন করছেন নির্মাতা করণ জোহর ও ফারহা খান। সঙ্গে থাকছেন জোয়া আখতারও। সূত্র বলছে, মেহেদি ও সঙ্গীত অনুষ্ঠান নাকি ডিসেম্বরের ৭ ও ৮ তারিখ অনুষ্ঠিত হবে।

শোনা যাচ্ছে, বিবাহস্থান রাজস্থানের মাধোপুর প্রাসাদ। প্রাচীন প্রাসাদ কীভাবে সাজানো হবে, অতিথিদের কীভাবে রাখা হবে? সবকিছু খুঁটিয়ে দেখা হচ্ছে। ভিকি-ক্যাটরিনা নাকি এজন্য ১০ জনের একটি টিম পাঠিয়েছে সিক্স সেন্স ফোর্ট হোটেলে।

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa