ঢাকা, মঙ্গলবার, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ আগস্ট ২০২২, ১০ মহররম ১৪৪৪

বিনোদন

পবনদীপের সঙ্গে কানাডা যাচ্ছেন অরুণিতা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
পবনদীপের সঙ্গে কানাডা যাচ্ছেন অরুণিতা পবনদীপ রাজন ও অরুণিতা কাঞ্জিলাল

সংগীত বিষয়ক রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর ১২ সিজনের মাধ্যমে জনপ্রিয়তা পেয়েছেন অরুণিতা কাঞ্জিলাল ও পবনদীপ রাজন। ভারতের বাইরেও দর্শকদের মন জয় করে নিয়েছেন দু’জনে।

 

কিছুদিন আগেই লন্ডনে লাইভ কনসার্টে গেয়েছেন এই জুটি। তাদের সঙ্গে আরও ছিলেন ‘ইন্ডিয়ান আইডল’-এর ১২ সিজনের অন্য দুই প্রতিযোগী সাইলি কাম্বলে ও মোহম্মদ দানিশও।  

শোনা যাচ্ছে, শিগগিরই হায়দরাবাদের একটি কনসার্টে গাইবেন অরুণিতা-পবনদীপ। এরপর উড়ে যাবেন কানাডা। সম্প্রতি অরুণিতা-পবনদীপের এক ফ্যান পেজ থেকে এই বিষয়টি জানানো হয়েছে। বর্তমানে ভিসার কাজ চলছে। এরপরই কানাডায় গান শোনাতে যাবেন তারা।  

শুধু লাইভ শো নয়, ‘ইন্ডিয়ান আইডল’ শেষ হওয়ার পর অরুণিতা-পবনদীপ একসঙ্গে প্লে-ব্যাকও করেছেন বেশ কয়েকটি সিনেমায়। এ দু’জনের মধ্যে প্রেমের গুঞ্জনও রয়েছে। তবে একে-অপরকে ভালো বন্ধু হিসাবেই মনে করেন।  

‘ইন্ডিয়ান আইডল ১২’-এর সেরার ট্রফি জিতে নেন পবনদীপ। আর দ্বিতীয় স্থান অধিকার করেন পশ্চিমবঙ্গের অরুণিতা। এই প্রতিযোগীতায় তৃতীয় ও চতুর্থ হন সাইলি কাম্বলে ও মোহম্মদ দানিশ।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa