ঢাকা, শুক্রবার, ১৪ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারি ২০২২, ২৪ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

বিয়েই হচ্ছে না ভিকি-ক্যাটরিনার!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
বিয়েই হচ্ছে না ভিকি-ক্যাটরিনার! ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল

বেশ কিছুদিন ধরেই বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশলের বিয়ের গুঞ্জনে সরগরম ভারতীয় মিডিয়ায়। ভক্তদেরও প্রায় রাতের ঘুম উধাও।

খবরে এসেছে- বিয়ের স্থান, পোশাক, অতিথিদের তালিকা এবং কী মেহেদির দামও। তবে নতুন খবর চমকে যাওয়ার মতো। বিয়েই নাকি হচ্ছে না ক্যাটরিনা-ভিকির!

এই তথ্য জানিয়েছেন ভিকি কৌশলের পারিবারিক সম্পর্কের এক বোন। তার নাম উপাসনা বোরা। তিনি সংবাদমাধ্যমকে বলেন, ‘সংবাদমাধ্যমে ভিকি ও ক্যাটরিনার বিয়ের ভুয়া খবর বের হচ্ছে। যদি সত্যিই বিয়ে হয়, আমরা নিজেরাই জানাব। আমি ভিকির সঙ্গে কথা বলেছি। আমার ভাই জানিয়েছে, ও এই মুহূর্তে বিয়ে করছে না। ’

বেশ কিছু দিন ধরেই খবর, ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে কোনো কাজ রাখেননি। এমন সময়েই নাকি রাজস্থানে বসবে ক্যাটরিনা-ভিকি বিয়ের আসর। সেখানে উপস্থিত থাকবেন পরিবারের সদস্যরা ও ঘনিষ্ঠ বন্ধুরা। বিয়ের আয়োজন গোপন রাখতে নাকি অনুষ্ঠানে অতিথিদের ক্যামেরা নিষিদ্ধ রাখা হচ্ছে।

বিয়ের সাজসজ্জার পরিকল্পনাও নাকি সেরে ফেলেছেন ভিকি-ক্যাটরিনা। মেহেদি অনুষ্ঠানের জন্য রাজস্থানের বিশেষ এক ধরণের মেহেদি আনাচ্ছেন তিনি। যার দাম লাখ টাকা। এছাড়া বিয়ের অনুষ্ঠানে কী পরবেন, কেমন সাজবেন, সেসবও নাকি চূড়ান্ত। কিন্তু এর মধ্যে ভিকির বোনের বিস্ফোরক তথ্যে সব কিছু এলোমেলো।  

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa