ঢাকা, মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

কার জন্য নিককেও ছাড়তে রাজি প্রিয়াঙ্কা?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
কার জন্য নিককেও ছাড়তে রাজি প্রিয়াঙ্কা? প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

কয়েকদিন ধরেই বলিউডে তোলপাড় প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের সংসার ভাঙার খবরে। গুঞ্জন ওঠে তৃতীয় বিবাহবার্ষিকীর আগেই কি ভেঙে যাবে এই জুটির সুখের সংসার? এবার ভারতীয় এ অভিনেত্রী নিজেই জানিয়েছেন কোন পুরুষের জন্য নিককে ছাড়তেও রাজি।

 

মঙ্গলবার (২৩ নভেম্বর) স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে প্রকাশ হয় ‘জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট’। সেখানে জোনাস পরিবারের সদস্যরা একে অপরকে নিয়ে প্রকাশ্যেই হাসি-ঠাট্টায় মেতে ওঠেন। সেখানেই মনের গোপন কথা জানিয়েছেন প্রিয়াঙ্কা।  

নিকের সঙ্গে বয়সের পার্থক্য নিয়ে প্রিয়াঙ্কা বলেন, ‘নিক আমার চেয়ে ১০ বছরের ছোট, তাই নব্বই দশকের পপ কালচারের অনেক বিষয় ও বোঝে না, আমি ওকে সেগুলো বুঝিয়ে দিই। অন্যদিকে নিক আমাকে টিকটক ব্যবহার করতে দেখায়। পাশাপাশি আমি ওকে দেখাই একটা সফল অভিনয় ক্যারিয়ার কী জিনিস!’ 

প্রিয়াঙ্কার এ কথা শুনেই লজ্জায় মুখ ঢাকেন নিক। অন্যদিকে হেসে ওঠেন নিকের দুই ভাই ও তাদের বউরা। ‘জুমানজি’ ফ্রাঞ্চাইসিতে অভিনয় করলেও সেভাবে দাগ কাটতে পারেননি অভিনেতা নিক। সে কথাও অকপটে বলেছেন বলিউডের এ অভিনেত্রী।  

প্রিয়াঙ্কা আরও বলেন, ‘আমি নিক জোনাসকে ভালোবাসি। আমি তো অন্য কাউকে বিয়েই করতাম না, সত্যি বলছি। কিন্তু, যদি ক্রিস হেমসওয়ার্থ (অস্ট্রেলীয় অভিনেতা) হঠাৎ সিঙ্গেল হয়ে যান তবে বিষয়টা পাল্টে যেতে পারে সহজেই। ’

মার্বেল তারকা ক্রিস হেমসওয়ার্থকে নিয়ে প্রিয়াঙ্কার এই মন্তব্য ঝড় তুলছে সোশ্যাল মিডিয়ায়। তবে বউয়ের মুখে এমন কথা শুনে হাসি চেপে রাখতে  পারেনি নিক নিজেও।

কারণ অভিনেত্রী এলসা পাটার সঙ্গে ১১ বছরের দাম্পত্য জীবন ক্রিস হেমসওয়ার্থের। তাদের ঘরে তিন সন্তানও রয়েছে। তাই নিকের হাসি পাওয়াটাও স্বাভাবিক। এ থেকে বোঝা যায়, বিষয়টি মজার ছলেই বলেছেন প্রিয়াঙ্কা।  

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa