ঢাকা, শুক্রবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১, ২৭ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

প্রেমে বিশ্বাসী সুস্মিতা, তবে বিয়ে লক্ষ্য নয়

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
প্রেমে বিশ্বাসী সুস্মিতা, তবে বিয়ে লক্ষ্য নয় সুস্মিতা চ্যাটার্জি

ভারতের বাংলা সিনেমার এ সময়ের নায়িকা সুস্মিতা চ্যাটার্জি। করোনার মাঝে ২০২০ সালে ‘প্রেম-টেম’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার।

বর্তমানে ‘পাকা দেখা’ সিনেমায় অভিনয় করছেন তিনি। এতে তার নায়ক সোহম চক্রবর্তী।  

এখানে সুস্মিতার চরিত্র তিয়াশা, যিনি কর্পোরেট অফিসে চাকরি করে। আধুনিক একটা মেয়ে। সে নিজের শর্তে জীবনটা বাঁচতে চায়। এ অভিনেত্রী জানান, তার ব্যক্তিগত জীবনের সঙ্গে তিয়াশার মানসিকতার একটু মিল রয়েছে।

‘পাকা দেখা’ সিনেমাটি মূলত একটি বিয়ের গল্পকে ঘিরে এগিয়ে যাবে। সুস্মিতা নিজের বিয়ের বিষয়ে ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, আপাতত ক্যারিয়ারের কথা ভাবতে চাই। আকাঙ্খিত জায়গায় পৌঁছে তারপর বিয়ের কথা ভাববো। বিয়েটা আমার জীবনের লক্ষ্য নয়।  

এ অভিনেত্রীকে এরপর প্রশ্ন করা হয়- বিয়েতে বিশ্বাস নাকি প্রেম? সুস্মিতা বলেন, ‘প্রেমে বিশ্বাসী’। অর্ধাৎ প্রেমে বিশ্বাসী হলেও বিয়েটা আপাতত এ অভিনেত্রীর লক্ষ্য না।  

টলিউডে অভিষেকের পর নির্মাতা মৈনাক ভৌমিকের ‘মারাদোনার জুতো’ ওয়েব সিরিজেও দেখা গেছে সুস্মিতাকে। ইতিমধ্যে শেষ করেছেন ‘খেলা শুরু’ ও অভিজিৎ রায় এবং সুদেষ্ণা রায়ের ‘জয় কালি কলকাত্তেওয়ালি’ সিনেমার কাজ।

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa