ঢাকা, শুক্রবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১, ২৭ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

‘মাশরাফি জুনিয়র’-এর ট্রিপল সেঞ্চুরি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
‘মাশরাফি জুনিয়র’-এর ট্রিপল সেঞ্চুরি

মাঠে নয়, ‘মাশরাফি জুনিয়র’ ট্রিপল সেঞ্চুরি করলো পর্দায়! মূলত এটি ছোটদের পছন্দের ধারাবাহিক নাটক। এর প্রচারের এক বছর পূর্তিতে আসছে ৩০০তম পর্ব।

২০২০ সালের ২৮ নভেম্বর ‘মাশরাফি জুনিয়র’ প্রচার শুরু হয় দীপ্ত টিভিতে। অল্প সময়ে সব বয়সের দর্শকের কাছে নাটকটি জনপ্রিয় হয়ে ওঠে।  

নাটকটি শুরু হয়েছিল প্রত্যন্ত এক গ্রামের দুই ভাইবোন মণি ও মণ্ডার ভালোবাসার গল্প দিয়ে। ক্রিকেট পাগল মণ্ডার খেলা দেখে মণির মাঝেও জন্মে ক্রিকেট আর ক্রিকেটার মাশরাফির জন্য আবেগ, ভালোবাসা। তবে গ্রামের চেয়ারম্যানের সঙ্গে দ্বন্দ্বে ন্যায়ের পথে থাকতে যেয়ে হারিয়ে যেতে হয় মণ্ডাকে! 

ভাইকে খুঁজতে শহরে এসে সাদিক খানের বাড়িতে মণি পায় বন্ধু আয়ান আর মমতাময়ী মা রুনার দেখা। মেয়ে হয়েও ছেলের বেশ ধরে মণি ক্রিকেট খেলে সুনাম কুড়ায় ‘মাশরাফি জুনিয়র’ নামে।  

আহমেদ খান হীরকের গল্পে ‘মাশরাফি জুনিয়র’র চিত্রনাট্য করেছেন আসফিদুল হক। নাটকটির সংলাপ লিখেছেন মো. মারুফ হাসান। পরিচালনা করছেন সাজ্জাদ সুমন।

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাফানা নমনি, অনিন্দ্য, হামিম, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, ডা. এজাজ, ফজলুর রহমান বাবু, রুনা খান, লুৎফর রহমান জর্জ, আইরিন আফরোজ, মাইমুনা ফেরদৌস মমসহ অনেকে।

শনিবার (২৭ নভেম্বর) রাত সাড়ে ৮টায় ‘মাশরাফি জুনিয়র’র ৩০০তম পর্ব প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa