ঢাকা, শুক্রবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১, ২৭ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

শুক্রবার স্টার সিনেপ্লেক্সে হলিউডের ২ সিনেমা 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
শুক্রবার স্টার সিনেপ্লেক্সে হলিউডের ২ সিনেমা  'এনচান্টো' ও ‘রেসিডেন্ট এভিল'র পোস্টার

গেমভিত্তিক সিনেমা ‘রেসিডেন্ট এভিল: ওয়েলকাম টু রেক্কুন সিটি’ ও অ্যানিমেশন সিনেমা ‘এনচান্টো’ একই দিনে একসঙ্গে মুক্তি পাচ্ছে ঢাকার স্টার সিনেপ্লেক্সে। শুক্রবার (২৬ নভেম্বর) থেকে মাল্টিপ্লেক্সটিতে হলিউডের এই আলোচিত দুই সিনেমা দেখা যাবে।

ইতোমধ্যে সিনেমাটি দুইটি যুক্তরাষ্ট্রে মুক্তি পেয়ে দারুণ সাড়া ফেলেছে।  

এনচান্টো
ওয়াল্ট ডিজনি স্টুডিওর সিনেমাগুলো নানা কারণেই বিখ্যাত। তবে এ সাফল্যের মূলমন্ত্রটা লুকিয়ে আছে সিনেমাগুলোর অসাধারণ মানবীয় গল্পে! ‘এনচান্টো’ তেমনই একটি সিনেমা। পাহাড়ে বসবাসরত এক পরিবারের গল্প দেখানো হয়েছে এতে। যে গল্পে, একটি শিশু ছাড়া প্রত্যেক শিশুরই কোনো না কোনো বিশেষ ক্ষমতা আছে। মিরাবেল নামের সেই বিশেষ ক্ষমতাহীন শিশুটিই এক বিপদ থেকে রক্ষা করে পুরো পরিবারকে।  

এরইমধ্যে সিনেমাটি নিয়ে বিপুল উৎসাহ দেখা গেছে ভক্তদের মাঝে। অনেকেই মোয়ানা’র সঙ্গে তুলনা করছেন এটিকে। সাফল্যের দিক থেকে এটি মোয়ানা’র সাথে পাল্লা দেবে বলেও বিশ্লেষকদের ধারনা।

রেসিডেন্ট এভিল: ওয়েলকাম টু রেক্কুন সিটি
গেম সিরিজ নিয়ে নির্মিত মুভি সিরিজের মধ্যে সবচেয়ে ব্যবসাসফল সিরিজ ‘রেসিডেন্ট এভিল’। ২০১৭ সালে মুক্তি পেয়েছিল সিরিজটির সবশেষ সিনেমা ‘রেসিডেন্ট এভিল: দ্য ফাইনাল চ্যাপ্টার’। এবার আসছে ‘রেসিডেন্ট এভিল: ওয়েলকাম টু রেক্কুন সিটি’।  

এই সিনেমার গল্প রেক্কুন সিটিকে ঘিরে। রেক্কুন সিটি এমন একটি জায়গা যেখানে মৃতদেহ প্রতিটি কোণে ঘুরে বেড়ায়! তবে সবথেকে বড় হুমকি প্রাক্তন বিজ্ঞানী উইলিয়াম বারকিনের কাছ থেকে উদ্ভূত হয়, যিনি ক্রমবর্ধমানভাবে একটি অদম্য দানব হয়ে উঠছেন। পুলিশ অফিসার লিওন এবং ক্লেয়ার নিখোঁজ হলে ভাই ক্রিস তাদের সন্ধান করেন। সর্বনাশ থেকে বেঁচে থাকা এবং নিজেকে জীবিত মৃতদের শহর থেকে বের করে আনার আগে তারাও জম্বিতে পরিণত হন।

পরিচালক জোহানেস রবার্টস নিজে গেম খেলেছেন এবং একজন যুবক হিসেবে এটিকে ভালোবাসতে শিখেছেন তা মোটামুটি দুই মিনিটের পূর্বাভাস দেখার পর অস্বীকার করা যায় না।  

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa