ঢাকা, শুক্রবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১, ২৭ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

ডিসেম্বরে বড় পর্দায় মিথিলার অভিষেক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
ডিসেম্বরে বড় পর্দায় মিথিলার অভিষেক মিথিলা

প্রথমবারের মতো বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন আলোচিত অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’র মাধ্যমে ডিসেম্বরে তার অভিষেক হওয়ার কথা রয়েছে।

এরই মধ্যে সিনেমাটি কর্তন সাপেক্ষে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। পরিচালক নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

অনন্য মামুন বলেন, আজ সকালে সেন্সর সনদ হাতে পেলাম। তবে সিনেমায় একটি রবীন্দ্রসংগীত নিয়ে কিছুটা আপত্তি থাকায়, সেটা বাদ দিতে হয়েছে। ইচ্ছে আছে, আগামী ডিসেম্বরেই ‘অমানুষ’ মুক্তি দেওয়ার।

সিনেমাটিতে মিথিলার বিপরীতে রয়েছেন নিরব হোসেন। চলতি বছর ১ এপ্রিল বান্দারবানে ‘অমানুষ’র শুটিং শুরু হয়। এরপর কয়েক দফায় রাঙামাটি, সিলেট, নারায়ণগঞ্জ, ভালুকাসহ দেশের বিভিন্ন স্থান ঘুরে আগস্টের মাঝামাঝিতে শুটিং সম্পন্ন হয় ঢাকায়।  

নিরব-মিথিলা দুজনেই জানান, জঙ্গলে অমানুষ’র শুটিং করেছেন প্রতিকূল পরিবেশে। কাজটি করতে তাদের চেষ্টার কমতি ছিল না। অপেক্ষায় আছেন দর্শক কীভাবে তাদের এই কাজটি গ্রহণ করেন।

এতে মিথিলা ছাড়া ‘অমানুষ’-এ আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, নওশাবা, মিশা সওদাগর, শাহেদ আলী সুজন, আনন্দ খালেদ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa