ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রচনার জায়গায় ‘দিদি নাম্বার ওয়ান’র দায়িত্ব নিলেন কে?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২১
রচনার জায়গায় ‘দিদি নাম্বার ওয়ান’র দায়িত্ব নিলেন কে? রচনা বন্দ্যোপাধ্যায়

ভারতীয় বাংলা টেলিভিশনের জনপ্রিয় অনুষ্ঠান ‘দিদি নাম্বার ওয়ান’ থেকে বিরতি নিয়েছেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি বাবাকে হারিয়ে ভেঙে পড়েছেন এই তারকা।

তাই আপাতত কাজ থেকে বিরতি নিয়েছেন তিনি।

রচনার বিরতিতে ভক্তদের মধ্যে প্রশ্ন জেগেছে, তাহলে ‘দিদি নাম্বার ওয়ান’-এর সঞ্চালকের আসনে কে বসছেন? সেই প্রশ্নেরও উত্তর দিয়ে দিয়েছে জি বাংলা।

রচনার জায়গায় এবার কিছুদিনের জন্য এই শোয়ের সঞ্চালনার দায়িত্বে সামলাতে চলেছেন আরেক জনপ্রিয় সঞ্চালক সুদীপা চট্টোপাধ্যায়। সম্প্রতি জি বাংলার ফেসবুক পেজে লাইভে এসে এমনটিই জানিয়েছেন তিনি নিজেই।  

সুদীপা বলেন, ‘বাবাকে হারিয়ে খুবই ভেঙে পড়েছেন রচনা। বাবার পারলৌকিক কাজেরও দায়িত্ব সামলাতে হবে তাকে। তাই রচনা সাময়িকভাবে আমার উপর সঞ্চালনার দায়িত্ব দিয়েছেন। ’ 

‘দিদি নাম্বার ওয়ান’-এ সুদীপার সঙ্গে থাকছেন অভিনেতা সৌরভ দাসও।

আরও জানানো হয়, অনুষ্ঠানটির পরবর্তী স্পেশাল এপিসোডে অংশ নিতে যাচ্ছেন ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের সাত্যকি, ঊর্মি ও রিনি।  

প্রায় দশ বছর ধরে ‘দিদি নাম্বার ওয়ান’ অনুষ্ঠানটি দিয়ে দর্শকদের মন জয় করে আসছেন রচনা।  

গত ১৫ নভেম্বর রচনার বাবা রবীন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায় মারা যান। বাবা তার কাছে বন্ধুর মতো ছিলেন। স্বভাবতই বন্ধুসম বাবাকে হারিয়ে শোকস্তব্ধ এই নায়িকা।  

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।