ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মালাইকার সঙ্গে ডিভোর্স নিয়ে মুখ খুললেন আরবাজ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
মালাইকার সঙ্গে ডিভোর্স নিয়ে মুখ খুললেন আরবাজ মালাইকার সঙ্গে আরবাজ

বলিউডের সাবেক তারকা দম্পতি আরবাজ খান এবং মালাইকা আরোরা। সন্তান থাকার পরও তাদের ১৮ বছরেরর সংসার ২০১৭ সালে বিচ্ছেদ হয়।

ডিভোর্সের এতদিন পর এবার মুখ খুলেছেন আরবাজ খান।  

তিনি বলেছেন, ‘আমার ছেলে আরহানের জন্য এটি একটি কঠিন পদক্ষেপ ছিল। যদিও সেই সময়ে মালাইকার থেকে আলাদা হওয়া আমার জন্য খুব গুরুত্বপূর্ণ হয়ে উঠেছিল। ’

আরবাজ আরও বলেন, ‘এখন মালাইকা আমার সঙ্গে নেই। কিন্তু আজও আমি আমার ছেলের জন্য সবসময় প্রস্তুত। আরহানের হেফাজত মালাইকার কাছে থাকতে পারে, তবে আমি ওর কাস্টডি পাওয়ার জন্য কখনও লড়াই করিনি। কারণ আমার বিশ্বাস, একজন মায়ের চেয়ে ভালো করে তার সন্তানকে আর কেউ বড় করতে পারে না। এই অবস্থায় আরহানের লালন-পালন নিয়ে কোনো প্রশ্নই তুলেতে পারি না। ’

একসময় বলিউডের পাওয়ার কাপলদের তালিকায় ছিল আরবাজ এবং মালাইকার নাম। দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবন ছিল দু’জনের। ১৯৯৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন আরবাজ এবং মালাইকা। বাবা-মায়ের বিচ্ছেদের সময় তাদের একমাত্র ছেলের আরহান খানের বয়স ছিল ১২ বছর।

তাই বিষয়টা আগে থেকেই সবটা বুঝতে পেরেছিল তাদের ছেলে বলে জানান অভিনেতা। আরবাজের কথায়, আমাদের বিবাহ বিচ্ছেদ ওর কাছে অবাক হওয়ার মতো কিছু ছিল না। আসলে, বাবা-মায়ের মধ্যে কী টানাপোড়েন চলছে, তা তাদের সন্তান জানতে পেরেছিলেন। তাই আরহানের পক্ষেও এটা তেমন বড় বিষয় ছিল না।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।