ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মৌসুমীর গাছ না বলেই ক্লাবে নিয়ে লাগিয়েছেন সানী

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
মৌসুমীর গাছ না বলেই ক্লাবে নিয়ে লাগিয়েছেন সানী ওমর সানি ও মৌসুমী-ছবি: বাংলানিউজ

চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্টদের সংগঠন বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেড। চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, শিল্পী-কলাকুশলীদের এই সংগঠনের রাজধানীর কাকরাইলে স্থায়ী অফিস।

সম্প্রতি সংগঠনটির অফিস স্থানান্তর করা হয়েছে রাজধানীর অভিজাত এলাকা গুলশানে।

গুলশান-১ এর অফিসটি বেশ পরিপাটি করে সাজানো হয়েছে। দিনের আলো শেষে সন্ধ্যা হতেই ক্লাবটি নান্দকি রূপ নেয়। অবশ্য এসবের জন্য প্রশংসা কুড়াচ্ছেন সংগঠনটির বর্তমান সভাপতি ওমর সানী ও সাধারণ সম্পাদক পলাশসহ অন্যান্য।  

ক্লাবটির অভ্যর্থনা কক্ষের ফ্লোরে সবুজ কার্পেট পাতা হয়েছে। পুরো ক্লাবে রয়েছে নান্দনিকতার ছোয়া। পরিচ্ছন্ন পরিবেশ, সবুজ প্রকৃতি মনকে প্রাণবন্ত করে- এই চিন্তা থেকেই খোলা ছাদে রাখা হয়েছে বিভিন্ন গাছ।  

ক্লাবটি সাজাতে নিজের বাসার গাছও নিয়ে এসেছেন ওমর সানী। তিনি বলেন, ‘আমার বাসায় অনেক গাছ। মৌসুমী সবুজ পছন্দ করে। তাই নিজের পছন্দে প্রচুর গাছ কিনে। আমি মৌসুমীকে না বলেই বাসা থেকে কিছু গাছ ফিল্ম ক্লাবে নিয়ে এসেছি। আমার ইচ্ছা, ফিল্ম ক্লাবটি হবে নান্দনিক। সেই চিন্তা থেকেই কাজ করে যাচ্ছি। ’

শুধু কি তাই, ক্লাবটির দেয়ালে সাঁটানো হয়েছে শুটিংয়ের একটি দৃশ্য। সেখানে বসে চা-কফিসহ হালকা নাস্তার সুযোগ রয়েছে ক্লাবের সদস্যদের। রাতে হালকা আলোয় নান্দনিক রূপ নেয় ক্লাবটি। সভাপতি-সাধারণ সম্পাদকের কক্ষটি আকারে বেশ বড়। সেখানেও রয়েছে শৈল্পিক ছাপ। দেয়ালে রয়েছে ওয়াল ম্যাট।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।