ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কণ্ঠশিল্পী শারমিনকে বাঁচাতে বাবার আকুতি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
কণ্ঠশিল্পী শারমিনকে বাঁচাতে বাবার আকুতি শারমিন আক্তার

সংগীত বিষয়ক প্রতিযোগিতা ‘চ্যানেল আই বাংলার গান ২০১৬’-এর চ্যাম্পিয়ন শারমিন আক্তার নিস্তেজ হয়ে পড়ে রয়েছেন হাসপাতালের বিছানায়। থাইরয়েডের সমস্যা থেকে শারমিনের শরীরে বাসা বেঁধেছে নানা জটিলতা।

ক্রমশ তার অবস্থা শঙ্কটাপন্ন হচ্ছে বলে জানা গেছে।  

শারমিনের বাবা বাউল শিল্পী হুমায়ুন কবির বলেন, আমি জীবনে কিছু চাইনি। শুধু চেয়েছি আমার মা টা গানের মধ্যে বেঁচে থাকুক। সেই মা আজ ১৪ দিন ধরে হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছে। চিকিৎসকরা জানিয়েছেন শারমিনের অবস্থা আর একটু অবণতি হলেই তাকে ফেরানো সম্ভব হবে না।

বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন শারমিন। এর আগে দুই দিন রাজধানীর হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। মূলত জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হোন তিনি। তবে অবস্থার উন্নতি না হলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।  

চিকিৎসকের বরাত দিয়ে শারমিনের বাবা বলেন, শারমিনের রক্তের সেল নস্ট ক্রমেই নষ্ট হচ্ছে। তার শরীরে নতুন করে রক্ত উৎপাদন হচ্ছে না বলেই দিন দিন অবস্থা অবণতি হচ্ছে। গত ৯ দিন হাসপাতালের বেডে একই অবস্থায় পড়ে আছে।

আগামী দুই দিন যদি শারমিনের অবস্থার কোনো উন্নতি না হয় তাহলে তার উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়া জরুরি বলে জানান হুমায়ূন কবির। তবে এ জন্য যে পরিমান অর্থের দরকার তা তার কাছে নেই। তবে এ ক্ষেত্রে কেউ যদি সাহায্যের জন্য এগিয়ে আসেন সেটা তিনি সাদরে গ্রহণ করবেন বলে জানান। একই সঙ্গে মেয়ের জন্য দোয়া চেয়েছেন সবার কাছে।  

শারমিনের জন্ম ও বেড়ে ওঠা ময়মনসিংহের নান্দাইল উপজেলায়। শারমিনের দাদা গান গাইতেন। বাবাও গান গাওয়ার পাশাপাশি গান লেখেন, সুর করেন। বাবা-দাদার পথ ধরেই লোকগান করেন শারমিন।  

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।