ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অভিনেত্রী সায়নী ঘোষ গ্রেফতার 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
অভিনেত্রী সায়নী ঘোষ গ্রেফতার  সায়নী ঘোষ

আগরতলায় গ্রেফতার হয়েছেন ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী ও তৃণমূলের সভানেত্রী সায়নী ঘোষ। খুনের চেষ্টার অভিযোগে গ্রেফতার করা হয় এ অভিনেত্রীকে।

 

সোমবার (২২ নভেম্বর) ত্রিপুরায় যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তার যাওয়ার আগেই রোববার (২১ নভেম্বর) আগরতলায় গ্রেফতার হলেন সায়নী ঘোষ। ঘটনায় পুলিশকে বিজেপির দাস বলে আক্রমণ করেছেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ।

পুরভোটের আগেই দফায় দফায় উত্তপ্ত ত্রিপুরা। সায়নী ঘোষকে জিজ্ঞাসাবাদের সময় আগরতলা পূর্ব মহিলা থানায় তাণ্ডব বাঁধে। হেলমেট পরে লাঠি নিয়ে তৃণমূল নেতা-নেত্রীদের ওপর হামলা চালানো হয় বলে অভিযোগ। ইট ছোড়ার পাশাপাশি, ভাঙচুর চালানো হয় একাধিক গাড়িতে। তার আগে হাতে লাঠি নিয়ে থানার বাইরে জড়ো হয় কয়েকজন হেলমেটধারী। পুলিশ তাদের ধাওয়া করে।

আগরতলায় পোলো টাওয়ার হোটেলে ছিলেন সায়নী। সেখানে হানা দেয় পুলিশ। তৃণমূলের দাবি, মহিলা পুলিশ এসে সায়নীকে নিয়ে যেতে চাইলে বাধা দেন কুণাল ঘোষ। এ নিয়ে পুলিশের সঙ্গে কথা কাটাকাটি হয় তৃণমূল নেতার।  

সায়নীর বিরুদ্ধে অভিযোগ ছিল, গতকাল তিনি ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের সভা চলাকালীন সময়ে গাড়ির মধ্যে বসে বিজেপি সমর্থকদের উত্যক্ত করেন। তবে এ খবর ভিত্তিহীন বলে পাল্টা অভিযোগ সায়নীর।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।