ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘ইয়াং স্টার’-এর প্রচার শুরু ২৩ নভেম্বর

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
‘ইয়াং স্টার’-এর প্রচার শুরু ২৩ নভেম্বর ‘ইয়াং স্টার’-এর প্রতিযোগীরা

তরুণদের জন্য ‘গলা ছেড়ে গাও’ স্লোগানে শুরু হয়েছে সংগীত বিষয়ক রিয়েলিটি শো ‘ইয়াং স্টার’। এরইমধ্যে শেষ হয়েছে শো’র স্টুডিও অডিশন রাউন্ড।

এবার পর্দায় প্রচারের পালা। আসছে ২৩ নভেম্বর থেকে আরটিভিতে ‘ইয়াং স্টার’-এর সম্প্রচার শুরু হবে।  

এই রিয়েলিটি শো’তে অংশগ্রহণের জন্য হাজার হাজার প্রতিযোগীরা আবেদন করেন। এরমধ্য থেকে নিয়ম অনুযায়ী মোট পাঁচ হাজার প্রতিযোগীর গান রেজিষ্ট্রেশনের জন্য গ্রহণ করা হয়। পরবর্তীতে এর বিচারক ইবরার টিপু, প্রতীক হাসান ও পড়শী যাচাই বাছাই করে স্টুডিও অডিশন রাউন্ডের জন্য মোট ১৫০ জনকে আমন্ত্রণ জানান।

নির্বাচিত এই প্রতিযোগিদের নিয়ে রাজধানীর তেঁজগাও-এ অবস্থিত আরটিভির নিজস্ব স্টুডিও বেঙ্গল মাল্টিমিডিয়ায় শুরু হয় স্টুডিও অডিশন রাউন্ড। এই রাউন্ডে প্রতিযোগীরা সরাসরি বিচারকদের সামনে গান পরিবেশন করেন। সেখান থেকে ইয়েস কার্ড পান ৮১ জন প্রতিযোগী। যারা পরবর্তীতে লড়বে পিয়ানো রাউন্ডে।

স্টুডিও অডিশন রাউন্ড থেকেই ২৩ নভেম্বর ‘ইয়াং স্টার’-এর টিভি সম্প্রচার শুরু হবে। এরপর সপ্তাহের প্রতি মঙ্গল ও বুধবার রাত ৮টায় আরটিভি’তে প্রচারিত হবে। এছাড়াও অনুষ্ঠানটি আরটিভি প্লাস ও আরটিভি রিয়েলিটি শো-এর ফেসবুক পেইজ এবং ইউটিউব চ্যানেলে দেখা যাবে।  

সোহাগ মাসুদের প্রযোজনায় ‘ইয়াং স্টার’-এর উপস্থাপনা করছেন ইমতু রাতিশ ও নৃত্যশিল্পী, উপস্থাপিকা রুহানী সালসাবিল লাবণ্য।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।