ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

জন্মদিনে সপরিবারে মুম্বাই ছাড়লেন শাহরুখ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, নভেম্বর ২, ২০২১
জন্মদিনে সপরিবারে মুম্বাই ছাড়লেন শাহরুখ স্ত্রী ও ছেলে-মেয়ের সঙ্গে শাহরুখ খান

বলিউড বাদশাহ শাহরুখ খানের জন্মদিন মঙ্গলবার (০২ নভেম্বর)। এদিন ৫৬ বছরে পা দিয়েছেন তিনি।

প্রতি বছর বেশ ঘটা করে জন্মদিন উদযাপন করা হলেও এবার মান্নাত যেন জনশূন্য। নেই কোনও উৎসবের আমেজ।

প্রতি বছর এই দিনে শাহরুখ তার বাড়ি মান্নাতের সামনে এসে হাত নেড়ে শুভেচ্ছা গ্রহণ করেন। কিন্তু প্রায় এক মাস বড় ছেলে আরিয়ান জেলে থাকার পর ঘরে ফিরলেও এবার ঘটা করে জন্মদিন পালন করছেন না শাহরুখ।  

নভেম্বরে ছেলে জেলে থাকাকালে স্ত্রী গৌরী খানের জন্মদিন ও এ যুগলের বিবাহবার্ষিকী উদযাপন হয়নি। দুঃসময় কেটেছে। ছেলে কারাগার থেকে ফিরেছেন। তবে জন্মদিন উদযাপনের মুড নেই কিং খান।  

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, শাহরুখ খান সপরিবারে পাড়ি জমিয়েছেন দক্ষিণ মুম্বাইয়ের উপকূলীয় শহর আলিবাগে। সেখানে এ সুপারস্টারের খামারবাড়ি রয়েছে। জনসমাগম থেকে দূরে থাকতেই সেখানে গিয়েছেন তিনি। তবে জামিনের শর্তানুযায়ী আগামী শুক্রবার মুম্বাইয়ে ফিরবেন আরিয়ান।

১৯৬৫ সালের ২ নভেম্বর নয়াদিল্লির এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন শাহরুখ খান। বলিউডে তার অভিষেক হয় ১৯৯২ সালে ‘দিওয়ানা’ সিনেমার মাধ্যমে। প্রথম সিনেমাতেই তিনি অর্জন করেন সেরা নবাগত অভিনেতা হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার। দীর্ঘ ক্যারিয়ারে বহু দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি।

সর্বশেষ শাহরুখ খানকে পর্দায় দেখা গেছে ২০১৮ সালে ‘জিরো’ সিনেমায়। এরপর টানা তিন বছর নেই শাহরুখের কোনো সিনেমা। তবে বর্তমানে ‘পাঠান’র কাজ নিয়ে রয়েছে তার ব্যস্ততা। শিগগিরই সিনেমাটির শুটিং শুরু হবে স্পেনে।  

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa