ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

লাইলী হুমায়রা হিমু, মজনু আখম হাসান

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১২
লাইলী হুমায়রা হিমু, মজনু আখম হাসান

এবার লাইলী চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী হুমায়রা হিমু। মজনু চরিত্রে অভিনয় করছেন আখম হাসান।

‘লাইলী মজনু’-এর চিরায়ত প্রেম কাহিনী নিয়ে নির্মিত হয়েছে একাধিক নাটক ও চলচ্চিত্র। যাত্রাপালা ও মঞ্চনাটকেও বহুবার উঠে এসেছে এই প্রেম কাহিনী। এবার এই কাহিনী নিয়ে কমেডি নাটক নির্মান করতে যাচ্ছেন নাট্যকার-পরিচালক হাশিম রনি।

বাংলা নববর্ষকে সামনে রেখে নির্মিত হতে যাচ্ছে ‘লাইলীর মজনু সিরির ফরহাদ’। এ নাটকেই মজনু চরিত্রে আখম হাসানকে আর লাইলী চরিত্রে হুমায়রা হিমুকে অভিনয় করছেন। নাটকের গল্পে দেখা যাবে, ফরহাদ উদ্দিন মজিদ গ্রামের সচ্ছল পরিবারের ছেলে। লেখাপড়ায় বরাবর ডাব্বা মারলেও প্রচুর প্রেমের উপন্যাস পড়ে সে। গ্রামের ডিগ্রি পড়–য়া লাইলীকে সে ভালোবাসে। লাইলীর সাথে মিলিয়ে নিজের মজিদ নাম পরিবর্তন করে মজনু রাখে। বন্ধুরা এ নিয়ে হাসি তামাসা করলেও লাইলীর প্রেমে বুদ মজিদ এসব গায়ে মাখেনা। লাইলীকে নিয়ে সে কল্পনায় উপন্যাসের লাইলী মজনু সাজে। অন্যদিকে লাইলীর কানে এসব কথা পৌছালে সেও বিরক্ত হয়। ঘটতে থাকে মজার মজার ঘটনা। মাসুদ খানের প্রযোজনায় নাটকটি রচনা ও পরিচালনা করবেন হাশিম রনি।

নাটকটিতে অন্যান্য চরিত্রে অভিনয় করছেন ডলি জহুর, আমিরুল হক চৌধুরী, সঞ্জীব আহমেদ, আমির হাসান, তন্বী, আশা, শামীম, দুলাল খান, মধু প্রমূখ। নাটকটি আগামী মার্চের ১ম সপ্তাহে গাজীপুরের ফুলবাড়িয়াতে চিত্রায়িত হবে।


বাংলাদেশ সময় ১৭২৫, ফেব্রুয়ারি ১৪, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।