ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

আবারো আরিয়ানের আইনজীবী বদল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
আবারো আরিয়ানের আইনজীবী বদল আরিয়ান ও শাহরুখ

মাদক মামলায় আরিয়ান খানের জামিনের জন্য মুম্বাই হাইকোর্টে আবেদন জানানো হয়েছে। মঙ্গলবার (২৬ অক্টোবর) মামলাটির প্রথম শুনানি হবার কথা রয়েছে।

তবে শুনানি শুরু হওয়ার আগেই জানা গেল, আবারো বদলে গেছে আরিয়ানের আইনজীবী! এবার তার জামিনের জন্য লড়বেন প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগি।  

বিচারপতি নীতীন সাম্বরের সিঙ্গেল বেঞ্চের কাছে এইদিন দুই পক্ষই নিজেদের সমর্থনে বক্তব্য পেশ করবেন। যুক্তি-তর্ক শেষে আদালত পরবর্তী আদেশ দেবেন।

বেশ কয়েকবার ম্যাজিস্ট্রেট ও সেশন কোর্টে আরিয়ানের জামিনের আবেদন খারিজ হয়ে গিয়েছে ইতোমধ্যেই। এই দু’ক্ষেত্রেই আরিয়ানের হয়ে মামলা লড়েছিলেন আইনজীবী মানশিন্ডে।

মুম্বাইয়ের উপকূলে একটি প্রমোদতরীতে চলমান মাদক পার্টি থেকে ২ অক্টোবর রাতে আরিয়ান খানসহ মোট আট জনকে আটক করে এনসিবি। এরপর দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর ৩ অক্টোবর বিকেলে আরিয়ান খানকে গ্রেফতার দেখায় এনসিবি।  

এরপর কিছুদিন এনসিবি’র হেফাজতে থাকার পর আর্থার রোড জেলে বিচার বিভাগীয় হেফাজতে নেওয়া হয়ে শাহরুখ পুত্রকে।

এরই মধ্যে শাহরুখ খান ও তার স্ত্রী গৌরী খান ছেলেকে দেখতে জেলে গিয়েছেন। তারা বেশ কিছুক্ষণ সন্তানের সঙ্গে সময় কাটানোর অনুমতি পান।  

বাংলাদেশ সময়: ১২৪১ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa