ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সালমা হায়েকের প্রতি ব্যান্ডারাসের ঘৃণা

ইশানা ইশরাত | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১২
সালমা হায়েকের প্রতি ব্যান্ডারাসের ঘৃণা

বিশ্বখ্যাত মেক্সিকান অভিনেত্রী সালমা হায়েক আর স্প্যানিশ অভিনেতা অ্যান্টোনিও ব্যান্ডারাসের মধ্যকার দীর্ঘদিনের সম্পর্কে চিড় ধরেছে। ‘ডেসপারাডো’ খ্যাত এই অভিনয়-জুটির সম্পর্ক এখন এমনই এক তিক্ততার পর্যায়ে পৌঁছে গেছে যে, ব্যান্ডারাস ঘৃণা করতে শুরু করেছেন সালমা হায়েককে।



সম্প্রতি গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেতা অ্যান্টোনিও ব্যান্ডারাস জানিয়েছেন, সালমা হায়েকের প্রতি তার মনের কোমল জায়গাগুলো নষ্ট হয়ে গেছে। অতীতে সুন্দর কিছু মুহূর্তের স্মৃতি ছাড়া সালমার সবকিছুই তার কাছে তিক্ত মনে হয়। এমন কি ইদানিং তিনি সালমা হায়েককে ঘৃণা করতে শুরু করেছেন।

অ্যান্টোনিও ব্যান্ডারাস জানান, সহ-অভিনেত্রী হিসেবে সালমা হায়েক তুলনাহীন। কিন্তু তার এমন কিছ আচরণ আছে যা পুরোপুরিই বিরক্তিকর। ‘পুস ইন বুটস’ সিনেমার শুটিংয়ের সময় থেকেই সালমাকে ঘৃণা করতে শুরু করেছেন তিনি। এ বিষয়ে তিনি বলেছেন, আমরা একসঙ্গে তিনটি দেশের নয়টি প্রিমিয়ারে অনেক মজা করেছি, যা সত্যিই অকল্পনীয়। কিন্তু যখন রোমে গেলাম, তখন থেকেই আমাদের মধ্যে তিক্ততা শুরু হলো। যখন সিডনি গেলাম তখন তিক্ততা এতোই চরমে পৌঁছালো যে, আমরা একে অপরকে খুন করতে চাইতাম। কারণ প্রচারণা চালানোর প্রয়োজনে যে সাক্ষাৎকার আমরা দিতাম, সেখানে আমি জানতাম না একই প্রশ্নের উত্তর আমি কি দেবো আর সে-ই বা কি বলবে। বিষয়টি নিয়ে আমরা খুবই চিন্তিত থাকতাম। আমার দেওয়া বক্তব্য আর তার দেওয়া বক্তব্য প্রায়ই পরস্পর বিরোধী হয়ে যেত। এই নিয়েই প্রথম আমাদের মধ্যে তিক্ততা তৈরি হয়।

‘পুস ইন বুটস’ সিনেমার প্রচারণার জন্য সম্প্রতি অভিনেতা অ্যান্টোনিও ব্যান্ডারাস এবং অভিনেত্রী সালমা হায়েক বিভিন্ন প্রচার মাধ্যমে ১১ দিনে ৭২৯টি সাক্ষাৎকার দিয়েছেন।

বাংলাদেশ সময় ১৬১০. ফেব্রুয়ারি ১৪, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।