ঢাকা, শুক্রবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১, ২৭ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

জিজ্ঞাসাবাদে দেরি করায় অনন্যাকে ভর্ৎসনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
জিজ্ঞাসাবাদে দেরি করায় অনন্যাকে ভর্ৎসনা অনন্যা পাণ্ডে

আরিয়ান খানের সঙ্গে মাদককাণ্ডে নাম জড়িয়েছে বলিউড অভিনেত্রী চাঙ্কি পাণ্ডের কন্যা অনন্যা পাণ্ডের। বিষয়টি নিয়ে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) পক্ষ থেকে দ্বিতীয়বারের মতো তাকে ডাকা হয়েছিল তাকে।

কিন্তু জিজ্ঞাসাবাদে তিন ঘণ্টা দেরি করেছেন অনন্যা পাণ্ডে। আর সেজন্য তাকে নাকি ভর্ৎসনা করেন এনসিবি অফিসার সমীর ওয়াংখেড়ে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, শুক্রবার (২২ অক্টোবর) সকাল ১১টায় অনন্যাকে এনসিবির মুম্বাইয়ের অফিসে ডেকে পাঠানো হয়। কিন্তু তিনি দুপুর ২টায় সেখানে পৌঁছন! এতেই ক্ষুব্ধ হন সমীর ওয়াংখেড়ে।  

অনন্যাকে ভর্ৎসনা করে তিনি বলেন, ‘এটা আপনার সিনেমার সেট নয়, কেন্দ্র সরকারের সংস্থা। সবাই শুধু আপনার জন্য অপেক্ষা করছিলেন। সময় মতো আসবেন। ’

এদিকে আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে এই অনন্যার নাম পেয়েছে এনসিবি। আরিয়ানকে গাঁজা সরবরাহ করতে চেয়েছিলেন এমন কথোপকথনও হয়েছে তাদের হোয়াটসঅ্যাপ চ্যাটে।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, অনন্যা এনসিবি প্রশ্নে জানান, তিনি আরিয়ানকে মজা করে গাঁজা সরবরাহ করার কথা বলেছিলেন। কিন্তু গাঁজা যে নিষিদ্ধ মাদক তা তিনি জানতেন না!

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa