ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

‘ঢাকা ড্রিম’ মুক্তি পেল ৬ হলে 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২১
‘ঢাকা ড্রিম’ মুক্তি পেল ৬ হলে  ‘ঢাকা ড্রিম’ সিনেমার পোস্টার

ঢাকামুখী প্রান্তিক মানুষের স্বপ্ন ও স্বপ্নভঙ্গের গল্প নিয়ে নির্মিত হয়েছে নতুন সিনেমা ‘ঢাকা ড্রিম’। সিনেমাটি শুক্রবার (২২ অক্টোবর) ছয়টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

 

সিনেমাটির নির্মাতা প্রসূন রহমান জানান, রাজধানীর স্টার সিনেপ্লেক্স এর বসুন্ধরা ও সনি সিনেপ্লেক্স, ব্লকবাস্টার ও শ্যামলী সিনেমা, নারায়ণগঞ্জের সিনেস্কোপ এবং কিশোরগঞ্জ কুলিয়াচরের রাজ সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘ঢাকা ড্রিম’।

নির্মাতা জানান, ‘উন্নত জীবনের সন্ধানে অসংখ্য কারণে আমাদের অনেকের ঢাকা শহরে আসতে হয়। প্রত্যেকেই কোনো না কোনো স্বপ্ন নিয়ে এই শহরে আসেন। সেইসব স্বপ্নগুলো থেকে ক্যামেরার চোখ দিয়ে দশটি উল্লেখযোগ্য কারণ ‘ঢাকা ড্রিম’ সিনেমায় দেখানোর চেষ্টা করেছি। ’

‘ঢাকা ড্রিম’ সিনেমাটিতে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, শাহাদাৎ হোসেন, মুনিরা মিঠু, আবদুল্লাহ রানা, শাহরিয়ার ফেরদৌস সজীব, আনোয়ার হোসেন চৌধুরী, জয়িতা মহলানবীশ, পূর্ণিমা বৃষ্টি, নাইরুজ সিফাত, সায়মা নীরা, সায়কা আহমেদ, আরশ খান, ফজলুল হক, আক্তার হোসেন এবং ফারুক আহমেদসহ অনেকে।

দেশে মুক্তির আগেই সিনেমাটি একাধিক চলচ্চিত্র উৎসব ঘুরে এসেছে। চলচ্চিত্রটির সংগীতায়োজনে রয়েছেন বরেন্য শিল্পী কুমার বিশ্বজিৎ।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa