ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

আই ট্রাস্ট ইউ ব্যাটা: আরিয়ানকে শাহরুখ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
আই ট্রাস্ট ইউ ব্যাটা: আরিয়ানকে শাহরুখ আরিয়ান খান-শাহরুখ খান

বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান মাদক মামলায় কারাগারে বন্দি। গ্রেফতারের পর ছয়বার তার জামিনের আবেদন খারিজ করেছে আদালত।

নিম্ন আদালতের সেই নির্দেশের বিরুদ্ধে মুম্বাই হাইকোর্টের দ্বারস্থ হন ২৩ বছর বয়সী আরিয়ান। বৃহস্পতিবার (২১ অক্টোবর) উচ্চ আদালতে আরিয়ানের জামিন আবেদনের শুনানি হওয়ার কথা ছিল।  

ভারতীয় গণমাধ্যমের খবর, উচ্চ আদালত আরিয়ানের জামিন আবেদনের শুনানির সময় পিছিয়েছে। এই শুনানি হবে ২৬ অক্টোবর। এ কারণে ২৬ অক্টোবর পর্যন্ত আরিয়ানের ঠিকানা মুম্বাইয়ের আর্থার রোডের জেল।  

এর আগে বৃহস্পতিবার সকালে কালো কাচের গাড়িতে করে মুম্বাইয়ের আর্থার রোড জেলে যান শাহরুখ। এ সময় তার সঙ্গে ছিলেন আইনজীবীদের একটি দল। জেলের ভেতর প্রায় ১৫ মিনিট ছিলেন শাহরুখ খান। দ্রুত ছেলের সঙ্গে সাক্ষাৎ করে বেরিয়ে আসেন তিনি।

জানা যায়, জেলে শাহরুখ এবং আরিয়ান দু’জনই একে অপরকে দেখে ভেঙে পড়েন। আরিয়ান বাবাকে বেশ কয়েকবার বলেন ‘আই অ্যাম সরি’। জবাবে শাহরুখ বলেন, ‘আই ট্রাস্ট ইউ ব্যাটা’।

একজন সাধারণ দর্শনার্থী হিসেবেই জেলে প্রবেশ করেন শাহরুখ। ছেলের সঙ্গে দেখা করার জন্য বিশেষ কোনো সুবিধা দেওয়া হয়নি তাকে। অন্যান্য কয়েদিদের পরিজনের মতোই আরিয়ানের সঙ্গে দেখা করেছেন এ অভিনেতা।

মুম্বাইয়ের উপকূলের একটি প্রমোদতরীর মাদক পার্টি থেকে ২ অক্টোবর রাতে আরিয়ান খানসহ মোট আট জনকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এরপর দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর ৩ অক্টোবর আরিয়ানকে গ্রেফতার দেখায় এনসিবি।  

আরিয়ানের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এনডিপিএসের ৮সি, ২০বি, ২৭, ২৯ ও ৩৫ ধারায় মামলা করা হয়েছে। ২৩ বছর বয়সী আরিয়ান খানের জামিনের জন্য আইনি লড়াই চালাচ্ছেন মুম্বাইয়ের অন্যতম শীর্ষ আইনজীবী সতীশ মানশিন্ডে ও জ্যেষ্ঠ আইনজীবী অমিত দেশাই।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘন্টা, অক্টোবর ২১, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।