ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

যে সমস্যার জন্য নয়নতারার বিয়ে গাছের সঙ্গে! 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
যে সমস্যার জন্য নয়নতারার বিয়ে গাছের সঙ্গে!  নয়নতারা

ভারতের দক্ষিণী সিনেমার নারী সুপারস্টার নয়নতারা বরাবরই ব্যক্তিগত জীবন আড়ালে রাখেন। নিজের অভিনয় জীবন নিয়ে সাক্ষাৎকার দেন না, অংশ নেন না সিনেমার প্রচারেও।

তবে নির্মাতা বিগনেশ শিবানের প্রেম ও বাগদানের বিষয়টি আড়াল রাখেননি এ অভিনেত্রী।  

নির্মাতা বিগনেশ শিবানের সঙ্গে বাগদানও সেরেছেন নয়নতারা। আসছে বছরের শুরুতে বিয়ের পরিকল্পনা করেছেন এ জুটি। তবে এমন সময়ে একটি জটিল সমস্যা দেখা দিয়েছে নয়নতারার জীবনে। যার কারণে তাদের বিয়ের পর বিবাহিত জীবনে সমস্যার কারণ হতে পারে।

এ কারণেই ধর্মীয় রীতি অনুযায়ী বিগনেশ শিবানের আগেই একটি গাছকে বিয়ে করবেন এ অভিনেত্রী। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এ খবর জানা গেছে।  

কী এমন সমস্যা নয়নতারার জীবনে যার কারণে গাছে কে বিয়ে করতে হবে এ অভিনেত্রীকে? এমন প্রশ্ন অনেকের।  

জানা গেছে, নয়নতারার মাঙ্গলিক সমস্যা রয়েছে। এ সমস্যা থাকলে মাঙ্গলিক ছেলে বা মেয়ের বিবাহ পরবর্তী জীবন সুখের হয় না। তাদের সম্পর্কে অনেক সমস্যা আসে এমনকি ভেঙেও যেতে পারে। যদি দু’জন মাঙ্গলিকের মধ্যে বিবাহ হয়, তবে দু’জনেরই এই দশা কেটে যায়।

যদি কোনো মাঙ্গলিক যদি কোনো অমাঙ্গলিককে বিয়ে করতে চান তাহলে প্রথমে তাকে কোনো গাছ, প্রাণী বা বস্তুর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে হয়।  

বিগনেশ শিবান অমাঙ্গলিক হওয়ার কারণেই নয়নতারাকেও প্রথমে গাছের সঙ্গে বিয়ে দিতে হবে। এরপর বিগনেশ শিবানকে বিয়ে করতে হবে।

বেশকিছুদিন ধরেই নয়নতারা ও বিগনেশকে শির্দি মন্দির, সিদ্ধি বিনায়ক মন্দির এবং কর্ণাটকের বিভিন্ন প্রাচীন মন্দিরে যেতে দেখা গেছে। সামাজিক মাধ্যমেও সেসব ছবি ছড়িয়ে পড়েছে। অনেকে ধারণা করছেন, মাঙ্গলিক সমস্যার কাটাতেই হয়তো বিভিন্ন জায়গায় ছুটছেন এ জুটি।

বর্তমানে কাজ নিয়েও ব্যস্ত নয়নতারা। তার পরবর্তী সিনেমা ‘আনাত্তে’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত। এতে রজনীকান্তের স্ত্রীর চরিত্রে দেখা যাবে নয়নতারাকে।  

অন্যদিকে, ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমার পরিচালনা নিয়ে ব্যস্ত বিগনেশ শিবান। এর প্রধান চরিত্রে অভিনয় করছেন নয়নতারা, সামান্থা আক্কিনেনি ও বিজয় সেতুপাতি।

বাংলাদেশ সময়: ১৪২১ ঘন্টা, অক্টোবর ২১, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa