ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

সামনে এলো সিদ্ধার্থের শেষ মিউজিক ভিডিও

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
সামনে এলো সিদ্ধার্থের শেষ মিউজিক ভিডিও সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিল

অবশেষে মুক্তি পেল সদ্য প্রয়াত বলিউড অভিনেতা সিদ্ধার্থ শুক্লা ও তার প্রেমিকা শেহনাজ গিলের শেষ মিউজিক ভিডিও। বৃহস্পতিবার (২১ অক্টোবর) সারেগামা মিউজিক নামের ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ‘হ্যাবিট’ শিরোনামের গানের ভিডিওটি।

গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল ও অর্ক। মিউজিক কম্পোজিনও করেছেন অর্ক। গানটির লিখেছেন কুমার। মিউজিক মিক্সের কাজ করেছেন রুহুল শর্মা।  

কয়েকদিন আগে গানটির গায়িকা শ্রেয়া ঘোষাল সামাজিক মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাই পেজে একটি পোস্টার শেয়ার করেছিলেন। যেখানে ক্যাপশন লিখতে গিয়ে প্রয়াত সিদ্ধার্থ শুক্লাকে নিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন এই গায়িকা।

শ্রেয়া ঘোষাল প্রয়াত অভিনেতাকে নিয়ে স্ট্যাটাসে লিখেছিলেন, ‘তিনি (সিদ্ধার্থ শুক্লা) একজন নক্ষত্র ছিলেন এবং চিরকাল থাকবেন। তার জন্য কোটি হৃদয়ের ভালোবাসা চির উজ্জ্বল হয়ে থাকবে। ’

গানটির কাজ সম্পন্ন করতে পারেননি সিদ্ধার্থ শুক্লা। তার আগেই মৃত্যু হয় এ অভিনেতার। সেই ইঙ্গিত দিয়ে ওই পোস্টে শ্রেয়া ঘোষাল আরও লেখেন, ‘অভ্যাস এবং অসমাপ্ত গান..অসম্পূর্ণ তবুও সম্পূর্ণ থাকবে। সিদনাজের (সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিল) এটিই শেষ গান। সকল ভক্তের চাওয়া সিদ্ধার্থ শুক্লা চিরদিন বেঁচে থাকবে আমাদের হৃদয়ে। ’

চলতি বছরের শুরুতে ‘হ্যাবিট’ গানটির শুটিং শুরু করেছিলেন সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিল। বেশ কিছু কাজ এগিয়ে গেলেও করেনার পরিস্থিতির কারণে কাজটি সম্পন্ন হওয়ার আগেই গত ২ সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান সিদ্ধার্থ শুক্লা।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘন্টা, অক্টোবর ২১, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa