ঢাকা, মঙ্গলবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

জামিন পেলেন না শাহরুখপুত্র আরিয়ান

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২১
জামিন পেলেন না শাহরুখপুত্র আরিয়ান আদালতে আরিয়ান খান

গ্রেফতারের ১৮দিন পরও বলিউড অভিনেতা শাহরুখ খানের পুত্রের জামিন আবেদ খারিজ করে দিল আদালত। মুম্বাই সেশন কোর্ট থেকে বুধবারেও (৮ অক্টোবর) জামিন পেলেন না মাদক মামলায় গ্রেফতার আরিয়ান খান।

 

এর আগে ১৩ অক্টোবর ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) ও আরিয়ানের আইনজীবীর মধ্যে যুক্তি পাল্টা যুক্তি হয়। সেদিন শুনানি শেষে মুম্বাইয়ের বিশেষ আদালত ২০ অক্টোবর রায়ের দিন ধার্য করেছিলেন।  

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, আরিয়ান খানের আইনজীবী এখন জামিন আবেদনের জন্য মুম্বাইয়ের হাইকোর্টে আপিলের প্রস্তুতি নিচ্ছেন।

২৩ বছর বয়সী আরিয়ান খানের জামিনের পক্ষে শুনানি করছেন মুম্বাইয়ের শীর্ষ আইনজীবী সতীশ মানশিন্ডে ও জ্যেষ্ঠ আইনজীবী অমিত দেশাই। আদালতে অমিত দেশাই বলেন, ‘আরিয়ান অনেক ভুগেছেন এবং অনেক শিক্ষা পেয়েছেন। তিনি মাদকবিক্রেতা কিংবা মাদকচক্রের সঙ্গে জড়িত নন। ’

আরিয়ান খানের জামিন আবেদনের বিরোধিতা করে দীর্ঘ বক্তব্যে এনসিবির প্রতিনিধি এএসজি অনিল সি সিং আদালতকে বলেন, ‘যদিও আরিয়ানের কাছ থেকে কিছুই উদ্ধার করা হয়নি, কিন্তু তিনি যেহেতু মাদকবিক্রেতার (অচিত কুমার) সংস্পর্শে ছিলেন, তাই তাকে জামিন দেওয়া ঠিক হবে না। ’

গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে নিষিদ্ধ মাদকসহ আটক করা হয় শাহরুখ পুত্রসহ তার ৮ সঙ্গীকে। আটকের ১৬ ঘণ্টা জেরার পর ৩ অক্টোবর তাদের গ্রেফতার করা হয়।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২১
এনএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa