ঢাকা, মঙ্গলবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

আরিয়ানের জামিনের শুনানি বুধবার 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৬ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২১
আরিয়ানের জামিনের শুনানি বুধবার  আরিয়ান খান

বলিউডের অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের জামিন আবেদনের শুনানি হবে বুধবার (২০ অক্টোবর)। এদিন মুম্বাইয়ের বিশেষ এনডিপিএস আদালতে এই জামিনের শুনানি অনুষ্ঠিত হবে।

 

২৩ বছর বয়সী আরিয়ানকে গত ৩ অক্টোবর প্রমোদতরীর ড্রাগস মামলায় নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি) গ্রেফতার করে। বর্তমানে তিনি আর্থার রোড সেন্ট্রাল জেলে বন্দী।  

বুধবার জেল থেকে আরিয়ান ছাড়া পাবেন কি না এই প্রশ্ন এখন সবার মনে ঘুরপাক খাচ্ছে। শাহরুখ আর গৌরি আশাবাদী যে ছেলে দীপাবলির আগেই বাড়ি ফিরবে। ছেলেকে ছাড়া বিষণ্ন সময় কাটছে তাদের।

কারাগারের আরিয়ান এবং তার দুই সঙ্গী আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধমেচাকে মনোবিদ দিয়ে কাউন্সেলিং করা হচ্ছে। এই কাউন্সেলিংয়ে ধর্মগ্রন্থ পড়ানো হচ্ছে আরিয়ানকে।  

ভারতীয় সংবাদমাধ্যমের, কারাগারে বসে ধর্মগ্রন্থ কোরআন পড়ছেন আরিয়ান খান। মুসলিম হওয়ায় তাকে কোরআন শরিফ পড়তে দেওয়া হয়েছে। আর আরবাজ মার্চেন্টকে বাইবেল ও মুনমুন ধমেচাকে ভগবত গীতা পড়তে দেওয়া হয়েছে।

জেলে আরিয়ানের কাউন্সেলিংয়ের দায়িত্বে রয়েছে একটি সমাজসেবী সংগঠন এবং নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) কর্মকর্তা সমীর ওয়াংখেড়ে। তিনি জানিয়েছেন, প্রতিদিনই ২-৩ ঘণ্টা কাউন্সেলিং চলে আরিয়ানের। সেখানে শাহরুখপুত্রের সঙ্গে খোলাখুলি কথা বলেন তিনি।  

গত ১৮ দিন ধরে তাকে হেফাজতে রাখা হয়েছে। আরিয়ানকে কায়েদি (বন্দী) নম্বর ৯৫৬ বরাদ্দ করা হয়েছে। আরিয়ানের পরিবারের কাছ থেকে আর্থার রোড জেল কর্তৃপক্ষ ১১ অক্টোবর ৪ হাজার ৫০০ রুপির মানি অর্ডার পেয়েছিল। এই মানি অর্ডার ছিল আরিয়ানের ক্যান্টিনের খরচের জন্য।  

২ অক্টোবর একটি প্রমোদতরীর পার্টিতে এনসিবি অভিযান চালানোর পর আরিয়ানসহ সাতজনকে আটক করা হয়। তাদের ৩ অক্টোবর গ্রেফতার দেখানো হয় এবং তখন থেকেই আরিয়ানসহ অন্যরা এনসিবি এবং বিচারিক হেফাজতে রয়েছেন।  

বাংলাদেশ সময়: ১২৫৬ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa