ঢাকা, বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১, ২৫ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

আরিয়ান না ফেরা পর্যন্ত পায়েস খাবেন না গৌরী

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
আরিয়ান না ফেরা পর্যন্ত পায়েস খাবেন না গৌরী গৌরী খান

কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে বলিউডের অভিনেতা শাহরুখ খানের পরিবার। এ অভিনেতার বড় ছেলে আরিয়ান খান মুম্বাইয়ের আর্থার রোডের জেলে বন্দি রয়েছেন।

গত ২ অক্টোবর গোয়াগামী ক্রুজ থেকে আরিয়ানকে আটকের পরদিন এনসিবি গ্রেফতার দেখায় তাকে।

মাদককাণ্ডে আরিয়ান গ্রেফতারের পর থেকে শাহরুখ খানের বাড়ি মান্নাতে উৎসবের মৌসুমেও লেগে আছে শোকের ছায়া।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, জেলে আরিয়ানের জন্য জন্য কঠিন প্রতিজ্ঞা করেছেন শাহরুখ খানের স্ত্রী গৌরী খান। ছেলের জন্য নবরাত্রিতে উপোস করেছিলেন গৌরী। আরিয়ান বাড়ি না ফেরা পর্যন্ত মিষ্টি ছুঁয়ে দেখবেন না তিনি।  

খান পরিবারের ঘনিষ্ঠ সূত্রে খবর, নবরাত্রিতে এক কর্মীকে মধ্যাহ্নভোজের জন্য পায়েস রান্না করতে দেখে তাকে আটকে দেন গৌরী। এরপরেই নির্দেশ দেন, আরিয়ানের অনুপস্থিতিতে কোনও মিষ্টি তৈরি করা হবে না।  

আরিয়ান গ্রেফতার হওয়ার পর থেকেই হতাশায় ভুগছেন গৌরী। নিজের সব কাজও স্থগিত রেখেছেন তিনি। জানা গেছে, দিনের একটি বিশেষ সময়ে তিনি প্রার্থনা করছেন ছেলের জন্য।

গ্রেফতারের পর তিন অক্টোবর থেকেই কারাগারে রয়েছেন আরিয়ান। আগামী ২০ অক্টোবর তার জামিনের শুনানি হবে। সেদিনের রায়ের পরই জানা যাবে জামিনে মুক্ত হয়ে বাড়ি ফিরবে আরিয়ান নাকি বাড়বে তার জেলে থাকার মেয়াদ।  

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa