ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

শিল্পা শেঠির অদ্ভুত হেয়ারস্টাইল!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
শিল্পা শেঠির অদ্ভুত হেয়ারস্টাইল! শিল্পা শেঠি

অদ্ভুত এক হেয়ারস্টাইল নিয়ে হাজির হয়ে সবাইকে চমকে দিয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। ঘাড়ের কাছের চুল ফেলে দিয়েছেন তিনি! যা দেখে রীতিমত অবাক তার অনুরাগীরা।

সামাজিক মাধ্যমে নিজের নতুন হেয়ারস্টাইলের ভিডিও শেয়ার করেছেন শিল্পা নিজেই। যেখানে চুল বেঁধে ব্যায়াম করতেও দেখা গেছে তাকে।  তখনই প্রকাশ্যে আসে শিল্পার ঘাড়ের কাছের চুল ছেঁটে ফেলের বিষয়টি।

ভিডিওর দীর্ঘ ক্যাপশনে শিল্পা লেখেন, ‘প্রতিদিন জীবনে রিস্ক নিতে হবে, নিজের কমফোর্ট জোন থেকে বেরিয়ে আসতে হবে। সেটা আন্ডারকাট বা বাজ কাট হোক কিংবা আমার নতুন অ্যারোবিক ওয়ার্কআউট হোক! যা ‘ট্রাইবাল স্কোয়াট’ নামেও পরিচিত।  

তিনি আরও জানান, এই ওয়ার্কআউট দেহের নিম্নাঙ্গের পেশির জন্য বিশেষ উপকারী, শিল্পার কথায় এটি হাত-পায়ের মধ্যে সমন্বয় তৈরিতে, কাঁধ মজবুত করতে সাহায্য করে। সর্বোপরি শরীরের গতি আর ফুর্তি বৃদ্ধি করে।  

এদিকে, পর্ণকাণ্ডে স্বামী রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পর বেশ বিপাকেই পড়েছিলেন শিল্পা শেঠি। পুলিশের জেরার মুখে পড়তে হয়েছিল তাকে।

তবে স্বামী মুক্তি হওয়ার পর স্বস্তি পেলেও ফের এই দম্পতি বিতর্কের মুখে পড়েছেন। প্রতারণা ও মানসিক হয়রানির অভিযোগে তাদের নামে মামলা দায়ের করেছেন আরেক অভিনেত্রী শার্লিন চোপড়া। অবশ্য এই মামলা নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি তারা।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa