ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

চার তারকা জুটির ভালোবাসার গল্প

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১২
চার তারকা জুটির ভালোবাসার গল্প

রাজপ্রাসাদ থেকে পর্ণকুটির, কোথায় নেই ভালোবাসা! আমাদের শোবিজের তারকাদের মধ্যেও চলছে ভালোবাসার ভাঙাগড়া। চলতি সময়ের চার তারকা জুটির ভালোবাসা এখন অনেকটা ওপেন-সিক্রেট।

এই চার তারকা জুটি হলো নিরব-সারিকা, হিল্লোল-নওশীন, হৃদয়-সুজানা এবং শুভ-জেনী। এবারের ভ্যালেনটাইন ডে’তে আসুন শুনি তাদের ভালোবাসার গল্প।

নিরব-সারিকা : বাঁধভাঙা ভালোবাসা

মিডিয়ার আলোচিত জুটি নিরব-সারিকা। যেখানে সারিকা, সেখানেই নিরব আর যেখানে নিরব, সেখানেই সারিকা। তাদের প্রেমের গল্পটা প্রায় দেড় বছরের পুরনো। একটি ফ্যাশন হাউজের শুটিং করতে গিয়ে তাদের পরিচয়। সেই পরিচয় খুব দ্রুতই রূপান্তরিত হয় প্রেমে। দুই পরিবারই মেনে নিয়েছে তাদের ভালোবাসার সম্পর্ক। ভালোবেসে ঘরবাঁধাটাই এখন কেবল বাকি। যদিও শেষপর্যন্ত নিরব-সারিকা সম্পর্কটি চুড়ান্ত পরিনতি পায় কিনা তা নিয়ে আছে অনেকেরই সন্দেহ।

অবশ্য নিরব-সারিকা কেউ-ই পিছু-কথায় কান দিতে নারাজ। রাতগভীরে দুজনে লং ড্রাইভ, সেট থেকে সারিকাকে বাসায় পৌঁছে দেয়া, বেইলি রোডের জুস বার কিংবা বনানীর সুপার স্টার হোটেলে একসঙ্গে খাওয়া, রাজধানীর অদূরে ফ্যান্টাসি কিংডমে ডিজে শোতে অংশগ্রহণ ইত্যাদি চলছে তাদের রুটিনমাফিক। নতুন প্রজন্মের ধ্যানে-জ্ঞানে এখন স্বপ্নপরী সারিকা। দেশের শীর্ষ মডেল সারিকার সঙ্গে নিরবের প্রেম বরাবরই দুজনকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রেখেছে। ১১.১১.১১-তে তারা বিয়ে করছেন বলে গুঞ্জনে ডালপালা মেলেছিল। কিন্তু খুব সম্ভবত নিরব-সারিকার এই পরিকল্পনা ফাঁস হয়ে যাওয়ায় তা আর বাস্তবায়িত হয় নি। তবে ওই তারিখে ঠিকই এক অঘটন ঘটান সারিকা। ঈদের পর একজন নির্মাতার সিডিউল ফাঁসিয়ে মাহফুজ নামে তরুণের সঙ্গে কক্সবাজারে উধাও হয়ে যান সারিকা। এই ঘটনায় দীর্ঘদিনের প্রেমিক নিরবকে পাশ কাটিয়ে চলা এই জুটির ভাঙনের আশঙ্কা জাগিয়ে তুলেছিল। অবশ্য শেষপর্যন্ত প্রেমিক নিরব আর সারিকার মা প্রচেষ্টার কাছে আত্মসমর্পন করেন সারিকা। তারা সারিকাকে কক্সবাজার থেকে ঢাকা ফিরিয়ে আনেন। এরপর আবারও চলতে থাকে নিরব-সারিকার বাঁধভাঙা প্রেম । এই প্রেম শেষপর্যন্ত কোথায় গিয়ে পৌছায় তাই হলো দেখার বিষয়।


হিল্লোল নওশীন : পোড়খাওয়া ভালোবাসা

একসঙ্গে নাটকে অভিনয় করতে গিয়েই হিল্লোল-নওশীন পরস্পরের কাছে আসেন। এমন এক সময়ে তারা পাশাপাশি আসেন যখন হিল্লোল তার স্ত্রী তিন্নি সান্নিধ্য হারিয়ে বিপর্যস্ত এবং একা। এ সময় নওশীনও ডিভোর্সের পর একাকীই দিন কাটাচ্ছিলেন। দুজনের পোড়খাওয়া ভালোবাসা একবিন্দু মিলেমিশে যেতে তাই  খুব বেশি সময় লাগে নি। হিল্লোল-নওশীনের ভালোবাসার সম্পর্ক চলছে প্রায় একবছর ধরে।

আমাদের শোবিজের নতুন এই প্রেমিক জুটির সবচেয়ে বড় মিলটা হচ্ছে, দুজনেরই প্রথম সংসার টেকেনি। এক্ষেত্রে দুজনেরই প্রায় একই রকম অভিজ্ঞতা। এজন্য নওশীন তার একমাত্র ছেলে আর হিল্লোল মেয়েকে নিয়ে এতদিন একাই ছিলেন। এমনিতে নওশীন-হিল্লোল দুজনই বেশ ভালোই ছিলেন। প্রথম সংসারের যাতনায় দুজনেই দ্বিতীয়বার আর কারও সঙ্গে জড়াবেন না বলেই স্থির করেছিলেন। পোড়খাওয়া অভিজ্ঞতা মিলে যাওয়ায় গড়ে ওঠে তাদের মধ্যে হৃদয়ঘটিত সম্পর্ক। দুজনই অবশ্য এই সম্পর্কটিকে বলছেন, স্রেফ বন্ধুত্ব। কিন্তু বন্ধুত্বের চেয়ে এটি যে অনেক বেশি কিছু তা তাদের কর্মকান্ডের মধ্যেই প্রকাশ পায়। তবে কবে তারা বিয়ের পিঁড়িতে বসবেন, সেই সিদ্ধান্ত এখনো নেন নি।

হৃদয়-সুজানা : অসম ভালোবাসা

সদ্য টিনএজ পার করা জনপ্রিয় গায়ক ও মিউজিশায়ন হৃদয় খান বাঁধা পড়েছেন তারচেয়ে প্রায় পাঁচবছরের বড় মডেল ও অভিনেত্রী সুজানার আঁচলে। আমাদের শোবিজে অসম প্রেমের দৃষ্টান্ত স্থাপন করেছেন এই জুটি। তাদের ভালোবাসাবাসি আর মাখামাখি সবাইকে তাক লাগিয়ে দিয়েছে। প্রেম-বিয়ে নিয়ে ওপেন সিক্রেট এই জুটির খোলামেলা মন্তব্য অন্য প্রেমিক-প্রেমিকাদেরও উৎসাহিত করেছে।


আগে একবার ভালোবেসে ঘর বাঁধা সুজানার এ বিষয় স্পষ্ট মন্তব্য, আমাদের ভালোবাসার সম্পর্ক আছে। তবে বিয়ের ব্যাপারে আমরা এখনো ভাবছি না। সম্পর্ক নিয়ে লুকোচুরি খেলা আমরা মোটেও পছন্দ করি না। যদি বিয়ে করি, সেটা সবাইকে জানিয়েই করবো। এই সময়ের হার্টথ্রব গায়ক হৃদয় খানও স্বীকার করে নিয়েছেন সুজানার সঙ্গে গড়ে ওঠা প্রেমের সম্পর্ককে। প্রেমিকার সান্নিধ্য পাওয়ার জন্য হৃদয় মিরপুরে সুজানার বাসার পাশেই ফ্ল্যাট নিয়ে গড়ে তুলেছেন স্টুডিও। র‌্যাম্প মডেল সুজানার সঙ্গে হৃদয়ের পরিচয় হয় প্রায় তিন বছর আগে। হৃদয়ের একটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছিলেন সুজানা। এরপরই দুজনার ঘনিষ্ঠতা তুঙ্গে পৌছায়। মিডিয়ায় দীর্ঘদিন তারা নিজেদের বন্ধু হিসেবে পরিচয় দিয়েছেন। এরপর তাদের রোমান্টিক সম্পর্ক প্রকাশ পেয়ে যায়। বিয়ের সিদ্ধান্ত না নিলেও প্রেমের সমূদ্রে ডুবে আছেন এই অসম প্রেমিক-প্রেমিকা জুটি।


শুভ-জেনী : সতর্ক ভালোবাসা

গতবছর ভ্যালেন্টাইন ডের বিশেষ একটি নাটকে অভিনয় করতে গিয়ে অভিনেতা আরেফিন শুভ আর মডেল আর অভিনেত্রী নওরীন হাসান খান জেনী একে অন্যের কাছে আসেন। সেখানে থেকেই ভালোবাসার গল্প লিখতে শুরু করেন এই জুটি। তাদের এই প্রেমকেও অনেকে অসম বলছেন। কারণ বয়সে জেনী শুভর চেয়ে তিন বছররে বড়। তাছাড়া এর আগে জেনি বিজ্ঞাপন নির্মাতা অমিতাভ রেজার সঙ্গে ঘর বেঁধেছিলেন। কিন্তু সেই সংসার টিকে নি। শুভ এর আগে বিয়ে না করলেও প্রেম করেছেন একাধিক অভিনেত্রীর সঙ্গে। বিশেষ করে লাক্স সুন্দরী বিন্দুর সঙ্গে বিশেষ সম্পর্ক গড়ে ওঠার বিষয়টি অনেকেই জানেন।

প্রেমের ক্ষেত্রে আরেফিন শুভ আর নওরীন হাসান খান জেনী মিডিয়ায় তাদের সিনিয়রদের তৈরি করা পথেই হাঁটছেন। অর্থাৎ সিনিয়র তারকাদের মতোই কেউই প্রকাশ্যে এই সম্পর্কের কথা স্বীকার করে নেন নি। সবার মতোই বলছেন, আমরা একে-অন্যের খুব ভালো বন্ধু। মুখে এই কথা বললেও দিনের কিছুটা সময় একসঙ্গে কাটাচ্ছেন ঘনিষ্ঠভাবে। আগের সম্পর্ক থেকে শিক্ষা নিয়ে এই জুটি খুব সতর্কতার সঙ্গেই এগিয়ে চলেছেন। তাদের সম্পর্কটা চুড়ান্ত পরিনতি পায় কিনা তা দেখার জন্য আরো কিছুদিন অপেক্ষা করা ছাড়া আপাতত উপায় নেই।

বাংলাদেশ সময় ২০৪০, ফেব্রুয়ারি ১৩, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।