ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

নেশা ছাড়াতে জেলেই চলছে আরিয়ানের কাউন্সেলিং

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
নেশা ছাড়াতে জেলেই চলছে আরিয়ানের কাউন্সেলিং আরিয়ান খান

জামিন না পাওয়ায় জেলেই দিন কাটছে আরিয়ান খানের। অন্তত বুধবার (২০ অক্টোবর) পর্যন্ত তাকে চার দেওয়ালের মধ্যে বন্দি থাকতে হচ্ছে।

 

জেলখানার মধ্যে শাহরুখপুত্রের সঙ্গে কাউন্সেলিং করা হচ্ছে। তাকে নেশামুক্ত করে ফের সাধারণ জীবনে ফিরিয়ে আনার চেষ্টা করছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। আরিয়ানও নাকি তাদের যথেষ্ট সহযোগিতা করছেন।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, ২৩ বছরের এই তরুণ জেল থেকে বেরিয়ে কী করবেন, তাও জানিয়েছেন কেন্দ্রীয় সংস্থার কর্মকর্তাদের। একইসঙ্গে তিনি নিজের ভুল কবুল করেছেন। জানিয়েছেন, জেল থেকে বেরিয়ে স্বাভাবিক জীবনে সমাজের দুঃস্থ মানুষদের জন্য কাজ করবেন তিনি। পিছিয়ে পড়া মানুষদের মূলস্রোতে ফেরানোর চেষ্টা করবেন। কথা দিয়েছেন, একদিন গর্ব করার মতো কাজ করবেন।  

১৪ অক্টোবর শাহরুখের জামিনের আবেদনের রায়দান স্থগিত রাখে মুম্বাই সেশন কোর্ট। দু’পক্ষের বক্তব্য শোনার পর ২০ অক্টোবর পর্যন্ত রায়দান স্থগিত রাখেন বিচারক।  

গত ৭ অক্টোবর মাদককাণ্ডে গ্রেফতার শাহরুখ পুত্রকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছিল মুম্বাইয়ের ম্যাজিস্ট্রেট কোর্ট। অন্যদিকে বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সেশন কোর্ট আরিয়ানের জামিনের রায় সংরক্ষিত রাখলেন।  

গত ৩ অক্টোবর আরিয়ানকে গ্রেফতার দেখায় এনসিবি। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এনডিপিএসের ৮সি, ২০বি, ২৭, ২৯ ও ৩৫ ধারায় মামলা করা হয়েছে। বর্তমানে আর্থার রোড জেলের মূল ব্যারাকে আছেন আরিয়ান খান।

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa