ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

ভাগ্যশ্রীর কারণে কাজহীন ছিলেন সালমান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
ভাগ্যশ্রীর কারণে কাজহীন ছিলেন সালমান! সালমান ও ভাগ্যশ্রী

বলিউড সুপারস্টার সালমান খানের ক্যারিয়ারের অন্যতম সফল সিনেমা  ‘ম্যায়নে প্যায়ার কিয়া’। এতে তিনি ভাগ্যশ্রীর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছিলেন।

সুপারহিট হলেও ভাগ্যশ্রীর কারণে সিনেমাটির মুক্তির পর ৪ থেকে ৫ মাস কাজ ছাড়া ছিলেন ‘ভাইজান’! তখন খুব বিপাকেই পড়েছিলেন তিনি।

একটি জনপ্রিয় টেলিভিশন শোতে সালমান জানান, সহ-অভিনেত্রী ভাগ্যশ্রী সে সময় সিদ্ধান্ত নিয়েছিলেন বিয়ে করবেন। আর এতেই ঘটে বিপত্তি! বিয়ে তো করলেন তার সঙ্গে সিনেমার সম্পূর্ণ সাফল্যের ক্রেডিট তিনি একাই নিয়ে চলে গেলেন।

বিয়ের পরেই সিনেমার ক্যারিয়ারে ইতি টানেন ভাগ্যশ্রী। তখন জুটি ভাঙার কারণে সালমান ভেবেছিলেন আর কোনো কাজই বোধহয় তিনি আর পাবেন না!

এরপরে অবশ্য বাবা সেলিম খানের উদ্যোগের কারণে নানান পরিচালক এবং প্রযোজকদের লাইন লেগে যায় সালমানের বাড়ির দরজায়। আর পেছনে ফিরে তাকাতে হয়নি তার।

 ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ সিনেমায় ৩১ হাজার টাকা পারিশ্রমিক পেয়েছিলেন সালমান খান। তবে এই ঘটনার পর থেকে তিনি কাজের প্রতি নিষ্ঠা এবং দক্ষতা দেখানোর পরেই তা বেড়ে ৭৫ হাজার রুপি হয়ে যায়! আর এখন বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক নেওয়া নায়কদের শীর্ষে তার অবস্থান।  

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa