ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভালোবাসার ঘর-সংসার

অনন্যা আশরাফ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১২
ভালোবাসার ঘর-সংসার

ভালোবাসার জন্য নাকি বিশেষ কোনো দিনের প্রয়োজন হয় না। ভালোবাসার ঘর-সংসারে সারাবছরই বজায় থাকে ভালোবাসা সুবাতাস।

ভ্যালেন্টাইন জুটিরা অবশ্য বছরের প্রতিদিনই প্রিয়জনকে ভালোবাসে। একটা প্রচলিত কথা আছে, জীবনসঙ্গী স্বর্গ থেকে তৈরি হয়ে আসে। এরপর তাদের মধ্যে বিশ্বাস, ভালোবাসা ও রোমান্স দুজনের ভালোবাসাকে আরো জোড়ালো করে। ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে বলিউড ও হলিউডের কয়েকটি ভ্যালেনটাইন জুটিকে নিয়ে বাংলানিউজের একটি আয়োজন।

হলিউড

ঐশ্বরিয়া-অভিষেক : বলিউডে ভ্যালেন্টাইন জুটি হিসেবে তালিকার প্রথমে নাম আসে ঐশ্বরিয়া ও অভিষেকের।   ‘কুচ না কাহো’ ছবিতে অভিনয় করতে গিয়ে ভালোবাসায় জড়িয়ে পড়েন এ জুটি। ২০০৭ সালে বিয়ের পর ভালোবাসার এ জুটি উৎকৃষ্ট উদাহরণ হয়ে আছেন ভক্তদের কাছে। তাদের বোঝাপড়া ও সমঝোতার মাত্রাটাও বেশ জোড়ালো। ২০১১ সালে ফুটফুটে একটি কন্যা শিশুর বাবা-মা হয়েছেন তারা। শ্বশুর-শ্বাশুড়ি অমিতাভ ও জয়াকে নিয়ে বেশ ভালোই কাটছে তাদের দাম্পত্য জীবন।

শাহরুখ-গৌরি : বলিউডের কিং খান শাহরুখ তার বৌ গৌরিকে অনেক ভালোবাসে সে বিষয়ে সন্দেহ নেই ভক্তদের মনে। ১৯৯১ সালে বিয়ে করেন এ জুটি। দুটি সন্তান আরিয়ান ও সুহানাকে নিয়ে দাম্পত্য জীবনে বেশ সুখী আছেন শাহরুখ। তবে মাঝে প্রিয়াংকাকে নিয়ে খানিকটা যুক্তি তর্কের বেড়াজালে পড়লেও এখন অনেকটাই কাটিয়ে উঠেছেন শাহরুখ।

 

হৃত্বিক-সুজানা : সত্যিকার ভালোবাসা যে ধর্মের বাধা মানে না তা প্রমান করেছেন হৃতিক-সুজানা। বলিউডের হট জুটির তালিকায় তাদের নাম আগে উঠে আসে। তাদের একে অন্যের প্রতি অনেকদিনের ভালোবাসার পর  ২০০০ সালে বিয়ে করেন তারা। এ জুটি একটি আইডল হিসেবে গন্য করা হয়। ২০০৬ সালে রেহান ও ২০০৮ সালে রেদান নামে দুটি সন্তান আছে তাদের।

কাজল-অজয় দেবগন : বলিউডে আরেকটি ভ্যালেন্টাইন জুটি কাজল ও অজয়। ৫ বছর প্রেম করে ১৯৯৯ সালে ভালোবেসে বিয়ে করেন এ জুটি। একসঙ্গে অভিনয় করতে গিয়েই ঘনিষ্টতা বেড়ে উঠে। অনস্ক্রিনে অনেক ছবিতে অভিনয় করেছেন এ জুটি। তবে পর্দায় তাদেও ভালোবাসা যতটা গভীর ছিল তার চেয়ে বেশী গভীরতা প্রকাশ পায় অফস্ক্রিনে অর্থাৎ দাম্পত্য জীবনে। ২০০৩ সালে নিশা নামে একটি কন্যা ও ২০১০ সালে যুগ নামে একটি ছেলে সন্তানের বাবা মা হন এ জুটি।

রিতেশ-জেনেলিয়া : বলিউডের ‘লাভ বার্ড’ হিসেবে পরিচিত রিতেশ-জেনেলিয়া জুটি। ৮ বছরের গোপন প্রেমের পর এ বছর ৩ ফেব্রুয়ারি বিয়ে করেছেন তারা। ৪দিন টানা বিয়ের আনুষ্ঠানিকতার পর এ জুটি এখন নতুন দাম্পত্য জীবন শুরু করেছেন। ’তুঝে মেরি কাসাম’ ছবিতে অভিনয়েই প্রেম ঘটে তাদের।

 

কারিনা-সাইফ : বলিউডের ছোটে নবার সাইফ ও বেভো কারিনা কাপুরের প্রেম ৩ বছরের। বলিউডের হটেস্ট জুটি এটি। ২০০৮ সালে ‘টাসান’ ছবিতে অভিনয়ে তাদের ঘনিষ্ঠতা বেড়ে উঠে। দুই পরিবারের সম্মতি এ বছর এপ্রিলে রাজকীয় বিয়ে সম্পন্ন হবে এ সাইফিনা জুটির।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।