ঢাকা, মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

‘সূর্যবংশী’ মুক্তির তারিখ জানালেন অক্ষয়

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১
‘সূর্যবংশী’ মুক্তির তারিখ জানালেন অক্ষয় অজয় দেবগণ, অক্ষয় কুমার ও রণবীর সিং

অবশেষে মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার, অজয় দেবগণ, রণবীর সিং ও ক্যাটরিনা কাইফ অভিনীত বহুল প্রতিক্ষীত সিনেমা ‘সূর্যবংশী’। চলতি বছরের পাঁচ নভেম্বর বড় পর্দায় মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

শুক্রবার (১৫ অক্টোবর) সামাজিক মাধ্যম টুইট বার্তায় ‘সূর্যবংশী’-র মুক্তির তারিখ ঘোষণা করেন অক্ষয় কুমার। এ অভিনেতা টুইটে লেখেন, ‘অপেক্ষার শেষ, এবার শোটাইম শুরু। আগামী ৫ নভেম্বর মুক্তি পেতে চলেছে ‘সূর্যবংশী’। ’

এই প্রথম রোহিতের পরিচালনায় ‘সূর্যবংশী’তে অভিনয় করেছেন অক্ষয় কুমার। তার বিপরীতে রয়েছেন ক্যাটরিনা কাইফ। এতে অক্ষয়কে অ্যান্টি টেরোরিস্ট স্কোয়াডের প্রধান বীরের ভূমিকায় দেখা যাবে। ‘সিংঘাম’ ও ‘সিম্বা’র পর এটি রোহিত শেঠির তৃতীয় পুলিশ অ্যাকশনধর্মী সিনেমা।  

এক সময়ের তুমুল জনপ্রিয় গান ‘টিপ টিপ বর্ষা পানি’র রিমেক ভার্সন দেখা যাবে ‘সূর্যবংশী’ সিনেমায়। রিমেক গানটিতে অক্ষয়ের সঙ্গে নেচেছেন ক্যাটরিনা কাইফ।  

এর আগে গত বছরের মার্চে ‘সূর্যবংশী’ মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা ভাইরাসের পরিস্থিতির কারণে ওই সময় সিনেমাটির মুক্তি আটকে যায়। এরপর আরও কয়েকবার মুক্তির ঘোষণা আসলেও করোনার কারণে মুক্তি পায়নি।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa