ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

‘দিন দ্য ডে’ মুক্তির ঘোষণা শনিবার

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১
‘দিন দ্য ডে’ মুক্তির ঘোষণা শনিবার ‘দিন দ্য ডে’ সিনেমার একটি দৃশ্যে অনন্ত জলিল

‘দিন দ্য ডে’ সিনেমা মুক্তির তারিখ ঘোষণা দিতে যাচ্ছেন অনন্ত জলিল। রাজধানীর একটি প্রেক্ষাগৃহে শনিবার (১৬ অক্টোবর) সিনেমাটি মুক্তির তারিখ জানাবেন এই নায়ক।

 

শুধু তাই নয়, সিনেমাটি মুক্তির তারিখ ঘোষণার পর অনন্ত জলিল সবাইকে নিয়ে তার প্রিয় সিনেমা জেমস বন্ড সিরিজের নতুন কিস্তি ‘নো টাইম টু ডাই’ দেখবেন।

জানা যায়, বিশ্বের ৮০টি দেশে একসঙ্গে মুক্তি পাবে অনন্ত জলিল ও বর্ষা অভিনীত সিনেমা ‘দিন : দ্য ডে’। চলতি বছর শুরুর দিকে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছিলেন অনন্ত জলিল।

তিনি বলেছিলেন, ‘সিনেমাটি পাঁচটি ভাষায় মুক্তি পাবে। মধ্যপ্রাচ্যের দেশগুলো যেখানে বাংলাদেশিরা কাজ করেন, সেখানে বাংলা ভাষাতেই মুক্তি দেওয়ার অনুরোধ জানিয়েছি আমি। ’

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত ‘দিন দ্য ডে’। এটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। এতে অনন্ত’র বিপরীতে অভিনয় করেছেন তার স্ত্রী বর্ষা। এ ছাড়াও অভিনয় করেছেন ইরান ও লেবাননের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী।

বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে বিভিন্ন লোকেশনে ‘দিন দ্য ডে’-র শুটিং হয়েছে। প্রায় দুই বছর ধরে নির্মাণ করা হয়েছে সিনেমাটি।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa