ঢাকা, মঙ্গলবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

মুক্তি পেল ‘চন্দ্রাবতী কথা’

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৯ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১
মুক্তি পেল ‘চন্দ্রাবতী কথা’ ‘চন্দ্রাবতী কথা’র কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন দোয়েল ম্যাশ এবং ইমতিয়াজ বর্ষণ

সরকারি অনুদানে নির্মিত সিনেমা ‘চন্দ্রাবতী কথা’ শুক্রবার (১৫ অক্টোবর) মুক্তি পেয়েছে। রাজধানীর স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি), স্টার সিনেপ্লেক্স (সীমান্ত স্কয়ার), ব্লকবাস্টার সিনেমাস, সিনেস্কোপে (নারায়ণগঞ্জ)-এ মুক্তি পেয়েছে সিনেমাটি।

বাংলাদেশের প্রথম নারী কবি বলা হয় চন্দ্রাবতীকে। মলুয়া, দস্যু কেনারামের পালা এবং রামায়ণ তার অন্যতম সৃষ্টি। তবে তার সৃষ্টির চেয়ে নাটকীয় এবং একই সঙ্গে বিয়োগান্তক তার নিজের জীবন। ষোড়শ শতকের অসম্ভব প্রতিভাবান ও সংগ্রামী এই নারীকে নিয়ে নির্মিত হয়েছে পূর্ণদৈর্ঘ্য এই সিনেমাটি।

চন্দ্রাবতীর জন্মস্থান কিশোরগঞ্জে সিনেমাটির পুরো শুটিং করা হয়েছে। গ্রামের সাধারণ মানুষরাও অভিনয় করেছেন বলে জানান সিনেমাটির নির্মাতা রাশেদ চৌধুরী।  

ম্যানগ্রোভ পিকচারস ও বেঙ্গল ক্রিয়েসন্সের প্রযোজনায় ‘চন্দ্রাবতী কথা’র কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মডেল ও অভিনেত্রী দোয়েল ম্যাশ এবং চন্দ্রাবতীর প্রেমিক জয়ানন্দের চরিত্রে অভিনয় করেছেন ইমতিয়াজ বর্ষণ।

এ ছাড়া আরও অভিনয় করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায়, মিতা রহমান, গাজী রাকায়েত, আরমান পারভেজ মুরাদ, কাজী নওশাবা আহমেদ, জয়িতা মহলানবিশসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa