ঢাকা, শনিবার, ৩০ আশ্বিন ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

মিম-মেহজাবীনের ‘না’ বলা বলিউড সিনেমায় বাঁধন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
মিম-মেহজাবীনের ‘না’ বলা বলিউড সিনেমায় বাঁধন মিম, বাঁধন ও মেহজাবীন

বলিউডের যে সিনেমাটির প্রস্তাবে 'না' বলে ফিরিয়ে দিয়েছিলেন বিদ্যা সিনহা মিম ও মেহজাবীন চৌধুরী, সেই সিনেমায় যুক্ত হলেন আজমেরি হক বাঁধন।  

নির্মাতা বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’ নামের সিনেমাটিতে অভিনয় করতে এরই মধ্যে দিল্লি উড়াল দিয়েছেন এই অভিনেত্রী।

 

ইনস্টাগ্রামে বাঁধনের সঙ্গে ছবি প্রকাশ করে এই ঘোষণা দিয়েছেন স্বয়ং পরিচালক। ‘হ্যাশট্যাগ খুফিয়া’ যুক্ত করে বিশাল ভরদ্বাজ লেখেন, বাংলাদেশের অভিনেত্রী বাঁধনকে পেয়ে আমি খুবই আনন্দিত।

এদিকে বাঁধন এখন ভারতের দিল্লিতে অবস্থান করছেন। সেখান থেকে তিনি জানান, গত ২৬ সেপ্টেম্বর লুক টেস্টের জন্য মুম্বাই যেতে হয় তাকে। পরে গত রোববার (১০ অক্টোবর) শুটিংয়ের জন্য দিল্লি পৌঁছান এই অভিনেত্রী। সোমবার (১১ অক্টোবর) থেকে শুরু হয়েছে শুটিং।

নেটফ্লিক্সের প্রযোজনায় অ্যাকশন-ড্রামা ‘খুফিয়া’ সিনেমাটি অমর ভূষণের ‘এসকেপ টু নোহোয়ার’ বইয়ের গল্প অবলম্বনে নির্মিত হচ্ছে।  

এর আগে নির্মাতা বিশাল ভরদ্বাজ সিনেমাটির জন্য প্রথমে প্রস্তাব পাঠান বিদ্যা সিনহা মিমের কাছে। এরপর মেহজাবীন চৌধুরীকেও একই প্রস্তাব দিয়ে ব্যর্থ হন তিনি। শোনা যায়, জয়া আহসানের কাছেও প্রস্তাবটি গিয়েছিল।  

মিম ও মেহজাবীন- এই দুই অভিনেত্রীরই একই মন্তব্য, সিনেমাটির গল্পের সঙ্গে নেতিবাচকভাবে জড়িয়ে আছে বাংলাদেশের নাম। ফলে ‘ওমকারা’খ্যাত এই নির্মাতার সিনেমা ফিরিয়ে দেন।  

কিন্তু আজমেরি হক বাঁধন ফেরালেন না। অভিনয় করছেন বিশালের পরিচালনায়। তিনি জানান, সিনেমাটির গল্প, চিত্রনাট্য ও চরিত্র তার খুবই ভালো লেগেছে। তাই এতে অভিনয় করছি বাঁধন।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa