ঢাকা, বৃহস্পতিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

শাকিবের সঙ্গে নৈশভোজের সুযোগ পাচ্ছেন সেই গৃহবধূ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
শাকিবের সঙ্গে নৈশভোজের সুযোগ পাচ্ছেন সেই গৃহবধূ শাকিব খান

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের শুটিং দেখতে না পেরে এক গৃহবধূ আত্মহত্যার চেষ্টা করেছিলেন। এবার সেই গৃহবধূই শাকিবের সঙ্গে নৈশভোজের সুযোগ পাচ্ছেন।

‘গলুই’ সিনেমার প্রযোজক খোরশেদ আলম খসরু বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঘটনাটি জানার পর ‘গলুই’ টিমের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করছি। শুটিং টিমকে ওই গৃহবধূকে খুঁজে বের করতে বলেছি। তাকে শাকিব খানের সঙ্গে নৈশভোজের দাওয়াত দেওয়া হবে।

এর আগে জানা যায়, জামালপুরের মাদারগঞ্জে ‘গলুই’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন শাকিব খান। সেখানে এই নায়ককে এক নজর দেখতে প্রতিদিনই দূর দূরান্ত থেকে হাজার হাজার মানুষ ছুটে আসছেন। কিন্তু শুটিং দেখতে না যাওয়ায় স্বামীর ওপর অভিমান করে আত্মহত্যার চেষ্টা করেন ওই গৃহবধূ।

এ ঘটনায় মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাহবুবুল হক জানান, বিষয়টি আমার কানে এসেছে। তবে এ বিষয়ে থানায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেননি।

‘গলুই’ সিনেমাটি নির্মাণ করছেন এস এ হক অলিক। এতে শাকিবের বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করছেন চিত্রনায়িকা পূজা চেরি। এছাড়াও সিনেমাতে অভিনয় করছেন আজিজুল হাকিম, ফজলুর রহমান বাবুসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa