ঢাকা, শনিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১, ২১ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

২০ অক্টোবর পর্যন্ত জেলেই থাকছেন আরিয়ান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
২০ অক্টোবর পর্যন্ত জেলেই থাকছেন আরিয়ান আরিয়ান খান

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের জামিন আবেদনের রায় দেওয়ার বিষয়টি আগামী ২০ অক্টোবর পর্যন্ত স্থগিত করা হয়েছে। ফলে কমপক্ষে আরও ৫ দিন আর্থার রোডের জেলেই থাকতে হচ্ছে তাকে।

গত ৭ অক্টোবর মাদককাণ্ডে গ্রেফতার শাহরুখ পুত্রকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছিল মুম্বাইয়ের ম্যাজিস্ট্রেট কোর্ট। অন্যদিকে বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সেশন কোর্ট আরিয়ানের জামিনের রায় সংরক্ষিত রাখলেন।  

শুক্রবার (১৫ অক্টোবর) থেকে দশেরা উপলক্ষে বন্ধ থাকবে কোর্ট। তাই বিচারক জানিয়েছেন আগামী বুধবার (২০ অক্টোবর) তিনি ৩ অভিযুক্তের রায় ঘোষণা করতে পারেন।

এর আগে বুধবার (১৩ অক্টোবর) দীর্ঘ সময় ধরে আরিয়ানের আর্জি শোনার পর বৃহস্পতিবার পর্যন্ত মুলতুবি করা হয় জামিনের আর্জির শুনানি। এদিন আবারও বিচারক ভিভি পাটিলের এজলাসে চলে আরিয়ান-সহ মুনমুন ধমেচা ও আরবাজ মার্চেন্টের জামিনের আবেদন শুনানি।

আরিয়ান খানের জামিনের বিরোধিতা করে এদিন অ্যাডিশনাল সলিসিটর জেনারেল কোর্টকে জানান, আরিয়ান খানের কাছ থেকে কোনো মাদক উদ্ধার হয়নি বলে যে সাফাই গাইছেন তার আইনজীবীরা তা সম্পূর্ণ ভুল। তারা (আরবাজ ও আরিয়ান) ওই ক্রুজে পৌঁছেছিল পার্টি করতে, তার উল্লেখ রয়েছে পঞ্চনামায়। সেখানে আরিয়ান স্পষ্ট বলেছে আরবাজের কাছে থাকা ওই নিষিদ্ধ মাদক তাদের দু'জনের ব্যবহারের জন্য ছিল। আরিয়ানের সঙ্গেই ছিল তার বন্ধু এবং মাদকটি দু'জনের ব্যবহারের জন্য ছিল। সুতরাং আরিয়ানের কাছে কিছুই মেলেনি এটা ভুল তথ্য।  

এদিকে বৃহস্পতিবার আরিয়ান খানকে আর্থার রোড জেলের কোয়ারেন্টিন ব্যারাক থেকে মূল ব্যারাকে সরিয়ে নেওয়া হয়েছে। তার কোভিড টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে।

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
জেআইএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa