ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

হ্যাকার থেকে রক্ষা পেলেন শাবনূর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
হ্যাকার থেকে রক্ষা পেলেন শাবনূর চিত্রনায়িকা শাবনূর

কিছুদিন আগে চিত্রনায়িকা শাবনূর জানিয়েছিলেন, সামাজিক মাধ্যমে তার ব্যবহৃত আইডিগুলো হ্যাক হয়েছে। ফেসবুক ছাড়া তার বাকি অন্য মাধ্যমের সব আইডিরই নিয়ন্ত্রণ চলে গেছে হ্যাকারদের হাতে।

প্রায় দুই সপ্তাহ পর হ্যাকারদের হাত থেকে রক্ষা পেয়েছেন এই অভিনেত্রী। হ্যাক হাওয়া তার সবগুলো আইডি উদ্ধার করেছেন তিনি। তবে ইউটিউব চ্যানেলটি ফিরে পাননি এই তারকা।  

বিষয়টি জানিয়ে ফেসবুক শাবনূর লেখেন, সবার অবগতির জন্য জানাচ্ছি যে, আমার ফেসবুক আইডি, পেইজ ও ইনস্টাগ্রামের পূর্ণ নিয়ন্ত্রণ ফিরে পেয়েছি। যদিও আপনারা লক্ষ্য করেছেন হ্যাকিংয়ের কারণে ইউটিউব চ্যানেলটি হারিয়েছি।

শাবনূর আরও জানান, হ্যাকাররা তার ইউটিউব চ্যানেলটি নষ্ট করতে পারলেও তাকে অনুরাগীদের কাছ থেকে দূরে সরাতে পারবে না। তিনি শিগগিরই আবার নতুন ইউটিউব চ্যানেল নিয়ে ফিরছেন।

এর আগে শাবনূরের নামে সামাজিক মাধ্যমে বেশকিছু ফেক আইডি চালানোর অভিযোগ পাওয়া গিয়েছিল। যার মাধ্যমে নাকি নানা ধরণের প্রতারণার শিকার হচ্ছিলেন কেউ কেউ।  

এরপর গত মাসে প্রথম লাইভে এসে সামাজিক মাধ্যমে নিয়মিত হওয়ার ঘোষণা দেন ‘দুই নয়নের আলো’খ্যাত এই তারকা।  

সবশেষ ২০১৫ সালে ‘পাগল মানুষ’ সিনেমায় দেখা গিয়েছিল শাবনূরকে। এরপর আর কোনো সিনেমায় দেখা মেলেনি দর্শকপ্রিয় এ তারকার। সিনেমা ছেড়ে দূরে থাকলেও এ অভিনেত্রী জনপ্রিয়তায় ভাটা পড়েনি একটুও। শিগগিরই তিনি কাজে ফিরবেন বলে জানিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa