ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

৭৮ বছরে পঞ্চম বিয়ে করলেন রজার

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৮ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
৭৮ বছরে পঞ্চম বিয়ে করলেন রজার রজার ওয়াটার্স-কামিলা চাভিস

বিখ্যাত ব্রিটিশ রক ব্যান্ড পিংক ফ্লয়েডের অন্যতম স্রষ্টা রজার ওয়াটার্স চলতি বছর ৭৮ বছরে পা রেখেছেন। জীবনের এমন সময়ে এসে আবারও বিয়ে করলেন এই রকস্টার।

এটি তার পঞ্চম বিয়ে।  

রজার ওয়াটার্স স্ত্রীর নাম কামিলা চাভিস। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সামাজিক মাধ্যম টুইটারে বিয়ের খবরটি জানিয়েছেন রজার ওয়াটার্স নিজেই।  

টুইটারে কামিলা চাভিসের সঙ্গে বিয়ের ছবি শেয়ার করে রজার। এর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমি খুবই খুশি, অবশেষে আমাকে দেখে রাখার একজনকে পেলাম। ’

১৯৬৯ সালে জুডিথ ট্রিমকে বিয়ে করেছিলে রজার। ১৯৭৫ সালে তাদের বিচ্ছেদ হয়ে যায়। এরপর ক্যারোলিন ক্রিস্টি, প্রিসিলা ফিলিপস এবং অভিনেত্রী লরি ডারনিংকে বিয়ে করেছিলে রজার। লরি ডার্নিং এর সঙ্গে রজারের বিচ্ছেদ হয় ২০১৫ সালে। এরপর থেকে একাই ছিলেন তিনি।

২০১৯ সালে ভেনিস চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় রজারের সঙ্গে কামিলা চাভিসকে দেখা যায়। তারা সেখানে একসঙ্গে উপস্থিত হয়েছিলেন। চলতি বছরের আগস্টে কামিলাকে নিজের বাগদত্তা হিসেবে পরিচয় দেন রজার।  

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
এনএটি

I’m so happy, finally a keeper. pic.twitter.com/48pp2IBGhs

— Roger Waters (@rogerwaters) October 14, 2021
বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa