ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

জেলে শুধু বিস্কুট খেয়ে থাকছেন আরিয়ান!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
জেলে শুধু বিস্কুট খেয়ে থাকছেন আরিয়ান! আরিয়ান খান

শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের বেড়ে ওঠা আলিশান বাংলোয়। কিন্তু মাদক মামলায় গ্রেফতারের পর বর্তমানে মুম্বাইয়ের আর্থার রোড জেলে রয়েছেন তিনি।

সেখানে কীভাবে দিন কাটছে এই স্টারকিডের?

জেল সূত্রের বরাদে একাধিক ভারতীয় গণমাধ্যম সেই খবর প্রকাশ করেছে। ভারতীয় গণমাধ্যম জানায়, জেলে শুধুই বিস্কুট খেয়ে দিন কাটাচ্ছেন আরিয়ান। শুধু তা-ই নয়, গোসলও করছেন না তিনি।

জানা গেছে, গত কয়েকদিন নাকি কারাগারের কোনো খাবারই মুখে তুলছেন না আরিয়ান। জামিন না পাওয়ায় ভীষণ অধৈর্য হয়ে পড়েছেন। সকাল, বিকাল শুধু বিস্কুট আর পানি খেয়েই থাকছেন তিনি। গেল চারদিন ধরে জেলে গোসলও করেনি আরিয়ান।  

এ বিষয়ে আরও জানা যায়, শুক্রবার (৮ অক্টোবর) জেলে আসার সময় ১২ বোতল পানি নিয়ে এসেছিলেন আরিয়ান। সেই পানি খাচ্ছেন তিনি; তবে সোগুলোও শেষের দিকে।  

এদিকে বুধবার (১৩ অক্টোবর) আরিয়ান খানের জামিনের শুনানি থাকলেও তা স্থগিত করা হয়। এদিন আদালতে এনসিবি ও আরিয়ানের আইনজীবীর মধ্যে যুক্তি-পাল্টা যুক্তি চলে। এরপর আবার তাকে হাজতে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) আবারও শুনানি অনুষ্ঠিত শুরু হবে।

বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa