ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে ‘ভেনম’-এর সিক্যুয়াল

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে ‘ভেনম’-এর সিক্যুয়াল ‘ভেনম: লেট দেয়ার বি কার্নেজ’-এর পোস্টার

শারদীয় দুর্গোৎসবে স্টার সিনেপ্লেক্সে মুক্তি পেতে যাচ্ছে। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘ভেনম’ সিনেমার সিক্যুয়াল ‘ভেনম: লেট দেয়ার বি কার্নেজ’।

শুক্রবার (১৫ অক্টোবর) থেকে স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখায় সিনেমাটি মুক্তি পাবে।

মার্বেল এন্টারটেইনমেন্ট এবং টেনসেন্ট পিকচার্সের সহযোগিতায় ‘ভেনম: লেট দেয়ার বি কার্নেজ’ প্রযোজনা করেছে কলাম্বিয়া পিকচার্স। কেলি মার্সেলের চিত্রনাট্যে সিনেমাটি পরিচালনা করেছেন অ্যান্ডি সার্কিস।

‘ভেনম’ নির্মাণের সময়ই সিনেমাটির সিক্যুয়াল নির্মাণের পরিকল্পনা করা হয়। ২০১৯ সালে রচয়িতা মার্সেলের পাশাপাশি অভিনেতা হার্ডি এবং হ্যারলসনের প্রত্যাবর্তন নিশ্চিত করার মাধ্যমে এর আনুষ্ঠানিক কাজ শুরু হয়। ২০২০ সালের অক্টোবরে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনার ভয়াবহতার কারণে তা পিছিয়ে যায়।  

সাংবাদিক এডি ব্রকের জীবনে আগের ঘটনার সূত্র ধরে অনাকাঙ্খিত আরও নতুন ঘটনা ঘটতে থাকে। এডি ব্রক চেয়েছিলেন লাইফ ফাউন্ডেশনের কুখ্যাত এবং আলোচিত প্রতিষ্ঠাতা কার্লট ড্রেকের সঙ্গে এক ধরনের বোঝাপড়া করতে। কিন্তু ড্রেকের একটি পরীক্ষা-নিরীক্ষার সময় এডির শরীরে কীভাবে যেন এলিয়েন ভেনম মিশে যায়; যা তাকে অতিমানবীয় শক্তি এনে দেয়। এডির এই রূপান্তর থেকেই একে একে নানা ঘটনার জন্ম। এমন গল্পে নির্মিত হয়েছে ‘ভেনম: লেট দেয়ার বি কার্নেজ’ সিনেমাটি।  

এ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন টম হার্ডি, মিশেল উইলিয়ামস, নাওমি হ্যারিস, রেইড স্কট, স্টিফেন গ্রাহাম’সহ অনেকে।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa