ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

স্ত্রী হারালেন মেগাস্টার উজ্জ্বল

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
স্ত্রী হারালেন মেগাস্টার উজ্জ্বল

ঢাকাই সিনেমার মেগাস্টার উজ্জ্বলের স্ত্রী মারিনা আশরাফ আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাত ৩টা ৫৯ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

 

সামাজিক মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যম বিষয়টি নিশ্চিত করেছেন নায়ক উজ্জ্বল নিজেই।  

নায়ক উজ্জ্বলের পুত্র মেহবুব আশরাফ জানান, বাদ জোহর গুলশান সোসাইটি জামে মসজিদে তার মা (মারিনা আশরাফ)-এর জানাজা অনুষ্ঠিত হবে।   পরে তাকে রাজধানীর বনানী কবরস্থানে দাফন করা হবে।   একইসঙ্গে তার মায়ের জন্য দোয়া চেয়েছেন।  

সুভাষ দত্তের পরিশীলিত সিনেমা ‘বিনিময়’-এর মাধ্যমে চলচ্চিত্রে পার রাখেন উজ্জ্বল। আজিজুর রহমানের ‘সমাধান’, ‘অনুভব’, ‘জনতা এক্সপ্রেস’ উজ্জলকে করে তোলে নির্ভরযোগ্য নায়ক। দীলিপ বিশ্বাসের ‘সমাধি’, ‘বন্ধু’, ‘দাবী’ তাকে তারকাখ্যাতি এনে দেয়। এরপর অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন এই তারকা।  

শাবানা, ববিতা, অঞ্জনা, রোজিনা, সুচরিতা সবার সঙ্গেই জুটি বেঁধে অভিনয় করেছেন উজ্জ্বল। তার নামের সঙ্গে মেগাস্টার বিশেষণটি ‘উছিলা’ সিনেমার পরিচালক মরহুম মমতাজ আলীর দেওয়া। ‘উছিলা’ সিনেমা বাম্পার হিট হওয়ার পর উজ্জ্বলকে মেগাস্টার উপাধি দেওয়া হয়।  

উজ্জল প্রেম-সমাজ-পরিবারধর্মী থেকে নায়কসর্বস্ব ও অ্যাকশনধর্মী সিনেমায় অভিনয় করেছেন। সুপারহিট সিনেমার ‘মেগাস্টার’ হিসেবে যেমন, তেমনি ‘লালন’, ‘ফকির মজনু শাহ’, ‘অরুণোদয়ের অগ্নিসাক্ষী’ হিসেবেও চলচ্চিত্রের মাইলফলকে নায়ক উজ্জ্বল ‘উজ্জ্বল’ হয়েই রয়েছেন।

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa