ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

আট বছরের সম্পর্ক, বিয়ের সময় নেই তাপসীর!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২১
আট বছরের সম্পর্ক, বিয়ের সময় নেই তাপসীর!

বলিউড অভিনেত্রী তাপসী পান্নু ব্যক্তিগত জীবন নিয়ে কখনও লুকোচুরি করেননি। দীর্ঘ আট বছর ধরে ডেনমার্কের ব্যাডমিন্টন খেলোয়াড় ম্যাথিয়াস বোয়ের সঙ্গে প্রেম করছেন তাপসী।

সে কথা আরও একবার স্বীকার করলেন এ অভিনেত্রী। তবে বিয়ে করার সময় পাচ্ছেন না বলেও জানান তাপসী।  

‘আদুকালাম’খ্যাত এ নায়িকা বলেন, ‘ম্যাথিয়াসের সঙ্গে সম্পর্ক গোপন রাখতে চাই না। আট বছরের সম্পর্ক, লুকোনোর কিছু নেই। কিন্তু আমি ব্যক্তিগত জীবনকে আলাদা রাখতে চাই। ’

বিয়ের বিষয়ে এ অভিনেত্রী বলেন, ‘আমার সব ডেট শিডিউল দেওয়া। পরিবার, বন্ধু-বান্ধব, এমনকি নিজের জন্যও ডেট ফাঁকা নেই। তা হলে বিয়ের দিন স্থির করব কী করে?’

মুক্তির অপেক্ষায় আছে তাপসী পান্নু অভিনীত সিনেমা ‘রশ্নি রকেট’। ১৫ অক্টোবর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে এটি। এর জন্য বেশ পরিশ্রম করতে হয়েছে এ অভিনেত্রীকে। চরিত্রের প্রয়োজনে অ্যাথলেট বডি তৈরি করেছেন তিনি।

সিনেমাটি প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘প্রস্তুতি নিতে শুরু করি গত বছর জানুয়ারি নাগাদ। প্রতিদিন ভোর পাঁচটায় উঠতাম। সকাল আটটা পর্যন্ত ট্রেনিং চলত। উত্তরাখণ্ডে ভোরবেলায় ৬-৭ ডিগ্রি তাপমাত্রা থাকত, তখন দৌঁড়াতাম। ’

‘আউটসাইডার্স’ নামের প্রযোজনা প্রতিষ্ঠান চালু করেছেন তাপসী পান্নু। অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করতে যাচ্ছেন এ অভিনেত্রী। তাপসীর মতে, অভিনয় করার সময় শুধু নিজের চরিত্রের কথা ভাবলেই হয়। কিন্তু প্রযোজনা করে মানে টিমের সকলের দায়িত্ব নেওয়া।

তাপসী অভিনীত সর্বশেষ মুক্তি প্রাপ্ত সিনেমা তামিল ভাষার ‘অ্যানাবেল সেতুপাতি’। ‘রশ্নি রকেট’ ছাড়াও মুক্তির অপেক্ষায় এই অভিনেত্রী বেশ কয়েকটি সিনেমা। এরমধ্যে উল্লেখযোগ্য ‘সাবাশ মিতু’, ‘লুপ লাপেটা’, ‘জন গণ মন’, ‘দোবারা’, ‘অ্যালিয়েন’, ‘মিশান ইম্পসিবল’, ‘ব্লার’ সিনেমাগুলো।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa