ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

ইউটিউব চ্যানেল নিয়ে যা বললেন আঁখি আলমগীর 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২১
ইউটিউব চ্যানেল নিয়ে যা বললেন আঁখি আলমগীর  আঁখি আলমগীর

জনপ্রিয় কণ্ঠশিল্পী আঁখি আলমগীর সঙ্গীত ও নিজের পোশাকের ব্র্যান্ড নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। এর বাইরে নিজের একটি ইউটিউব চ্যানেলও রয়েছে এ গায়িকার।

 

চ্যানেলটির জন্য বিভিন্ন কনটেন্টও নির্মাণ করছেন আঁখি আলমগীর। ইতিমধ্যে একটি গানও তৈরি করেছেন নিজের চ্যানেল থেকে প্রকাশের জন্য। শিগগিরই গানটি প্রকাশ পাবে বলে জানান এ গায়িকা।

নিজের ইউটিউব চ্যানেল নিয়ে আঁখি আলমগীর বলেন, ‘আমার চ্যানেলটির বয়স কম। শ্রোতা-দর্শকের কাছ থেকে নিত্যনতুন গানের আহবান পাচ্ছি। সেই কারণেই নিজের ইউটিউব চ্যানেলে নতুন গান প্রকাশের উদ্যোগ নিয়েছি। আশা করছি, শ্রোতারা আমার সঙ্গেই থাকবেন। ’ 

সম্প্রতি আরটিভির ‘ফোক স্টেশন’ নামের একটি অনুষ্ঠানে প্রথমবার ‘আইসে দামান’ শিরোনামের ফোক গান গেয়েছেন। গানটি প্রকাশের বেশ ভালো সাড়া পেয়েছেন তিনি। সামনে কয়েকটি একক গানে কণ্ঠ দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন আঁখি আলমগীর।  

এদিকে আঁখি আলমগীর ‘মখমল’ নামে একটি ফ্যাশন হাউজ খুলেছেন। মূলত তার নিজের ডিজাইন করা শাড়ি নিয়েই অনলাইন ভিত্তিক ফ্যাশন হাউজ এটি। ইতিমধ্যে দেশের সাংস্কৃতিক অঙ্গনের অনেককেই আঁখি আলমগীরের ডিজাইন করা শাড়িতে দেখা গেছে।

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa