ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

প্রিয় জায়গায় ফিরছেন মারিয়া নূর

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২১
প্রিয় জায়গায় ফিরছেন মারিয়া নূর মারিয়া নূর

দেশের জনপ্রিয় উপস্থাপিকা মারিয়া নূর বেশ কিছু ক্রিকেট বিষয়ক অনুষ্ঠান উপস্থাপনা করেছেন। উপস্থাপনার বিষয়ে নতুন খবর জানালেন তিনি।

 ‘টি-টোয়েন্টি বিশ্বকাপ টেলিভিশন শো’-এর উপস্থাপনায় দেখা যাবে মারিয়া নূরকে।  

তিনি জানান, ‘স্ট্রেইট ড্রাইভ’ নামের টি-স্পোর্টস টেলিভিশনের নতুন আয়োজনে ভিন্নভাবেই দেখা দেবেন তিনি। যেখানে খালেদ মাহমুদ সুজন, খালেদ মাসুদ পাইলট, মো: রফিক, তারিক আজিজ খানসহ জাতীয় দলের সাবেক ক্রিকেটাররা মারিয়ার অতিথি হিসাবে উপস্থিত থাকবেন। সেখানে ক্রিকেটের নানা বিষয় নিয়ে আলোচনা করা হবে।  

এ বিষয়ে মারিয়া নূর বলেন, ‘টি স্পোর্টস বেশ সুন্দর ও গোছানোভাবে পরিকল্পনা করেছে অনুষ্ঠানটি নিয়ে। এ কারণেই ‘স্ট্রেইট ড্রাইভ’ শো-টা করছি। বিশ্বকাপ চলাকালীন সময় প্রতিদিন দুপুর ২টা থেকে সোয়া ৩টা পর্যন্ত চলবে অনুষ্ঠানটি। ’

মাঝে মাঝের দুই বছর উপস্থাপনা থেকে দূরে ছিলেন মারিয়া নূর। আবারও তিনি ফিরতে যাচ্ছেন উপস্থাপনায়। মারিয়া নূর বলেন, ‘অনেকদিন পর প্রিয় জায়গাতে ফিরছি। গত বিশ্বকাপ (২০১৯ সালে) সঞ্চালনা করছিলাম, তবে সেটি অন্য একটি টেলিভিশন অনুষ্ঠানের। আগের অনুষ্ঠানগুলোতে আমি প্রি-ম্যাচ, পোস্ট ম্যাচ কিংবা মিড ব্রেক অনুষ্ঠান করেছি কিন্তু এবারের ডিজাইনটা একটু আলাদা, সময়ও বেশি থাকছে। আশা করছি দর্শকদের উপভোগ্য হবে অনুষ্ঠানটি। ’

উপস্থাপনার বাইরে বিশেষ গল্প পেলে টিভিসি, মিউজিক ভিডিও, নাটক ও ওয়েব সিরিজ-ফিল্মেও অভিনয়ও করেন মারিয়া নূর। কিছুদিন আগেই ভারতের জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম জি-ফাইভে মুক্তি পেয়েছে তার অভিনীত ওয়েব ফিল্ম ‘হেরে যাবার গল্প’।  এটি নির্মাণ করেছেন মেহেদি হাসান জনি।   এ ফিল্মে অভিনয় করে দর্শকমহলে বেশ প্রশংসা পাচ্ছেন তিনি।  

এর আগে মোস্তফা সরয়ার ফারুকীর ওয়েব সিরিজ ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’-এ অভিনয় করেও ভালো সাড়া পেয়েছেন মারিয়া নূর। এরপর মাসুম শাহরিয়ারের নাটক ‘লা পেরুজের সূর্যাস্ত’-তেও দেখা গেছে তাকে।  

বাংলাদেশ সময়: ১১১৭ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa