ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অমিতাভকে অবসর নিতে বললেন সালমানের বাবা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২১
অমিতাভকে অবসর নিতে বললেন সালমানের বাবা অমিতাভ বচ্চন-সেলিম খান

বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চনের ৭৯ তম জন্মদিন সোমবার (১১ অক্টোবর)। এদিন এ অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানান সালমান খানের বাবা সেলিম খান।

 

সালমানের বাবা সেলিম খান একজন চিত্রনাট্যকার। অমিতাভ বচ্চনের ১০টি সিনেমায় কাজ করেছেন তিনি। সেলিম খানের সংলাপগুলো অমিতাভের ক্যারিয়ারের মাইলফলক হয়ে রয়েছে। তাই কাজের বাইরেও তাদের বন্ধুত্ব বেশ ভালো।  

সম্প্রতি এক সাক্ষাৎকারে সেলিম খান বলেন, ‘এবার অবসর নেওয়া উচিত অমিতাভ বচ্চনের। কর্মজীবনের দৌড় থামিয়ে এবার ব্যক্তিগত জীবন উপভোগ করা উচিত তার। ’ 

একজন সফল অভিনেতা জীবনে যা যা প্রাপ্তি থাকতে পারে তার সবই অমিতাভ বচ্চনের রয়েছে বলে মনে করেন সেলিম খান। তার মতে, মানুষের পুরো জীবনটাই কর্মময়। কিন্তু একটা সময়ের পর জীবনের কিছু সময় নিজের জন্যও রাখা প্রয়োজন। বলিউডে অনবদ্য ইনিংস অমিতাভের। কিন্তু এবার অবসর নেওয়া উচিত তার।  

বর্তমানে অমিতাভ বচ্চন ব্যস্ত রয়েছেন রিয়েলিটি শো ‘কোন বানেগা ক্রোড়পতি’-এর উপস্থাপনা নিয়ে। এ অভিনেতার কয়েকটি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। শিগগিরই তাকে দেখা যাবে ‘ঝুন্ড’, ‘ব্রহ্মাস্ত্র’ ও ‘গুড বাই’ সিনেমায়।  

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২১
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।