ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

ছিনতাইকারীর কবলে নায়লা নাঈম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৪ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২১
ছিনতাইকারীর কবলে নায়লা নাঈম নায়লা নাঈম

আলোচিত ও সমালোচিত মডেল নায়লা নাঈম দিনদুপুরে ছিনতাইকারীর কবলে পড়েছেন। এ ঘটনায় হাতে আঘাতও পেয়েছেন তিনি।

ঘটনাটি ঘটেছে রোববার (১০ অক্টোবর) সকালে। রাজধানীর মগবাজার রেল ক্রসিংয়ে ছিনতাইকারীরা নায়লার ব্যাগ নিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন তিনি স্কুটি চালাচ্ছিলেন।  

বিষয়টি ফেসবুকে জানিয়েছেন নায়লা নাঈম। ঘটনার বর্ণনা দিয়ে তিনি লেখেন, ‘আজ দুপুর বেলা- ১১টা ৪৫ মিনিটে মগবাজার রেলক্রসিংয়ে ট্রেন চলে যাওয়ার পর ট্রেনের সিগন্যাল ছেড়ে দিলে ক্রসিং পার হওয়ার সময় দুইজন কালো ছেলে দৌড়ে এসে আমার গায়ে জড়ানো সামনের দিকের মোবাইল এবং টুকটাক রাখার যে ব্যাগ সেটি টানা-হ্যাঁচড়া শুরু করে। ’

তিনি আরও লেখেন, ‘যেহেতু, পিকআপ কমানো ছিল, কারণ রেলক্রসিং পার হচ্ছিলাম, সে অবস্থায় ওদের টানাটানির কারণে আমি স্কুটি নিয়ে বাঁয়ে পড়ে যাই। একজনের হাতে ধারালো কোনো একটা কিছু থাকায় প্রকাশ্যে অনেক মানুষ থাকলেও কেউ সহজে এগিয়ে আসছিল না এবং আমি পড়ে যাওয়ার পরেও ছেলেটা ঘুরে এসে আমার ব্যাগ ধরে টানাটানি করছিল। পড়ে বাইক থামিয়ে তিনজন মানুষ দৌড়ে এসে আমাকে তুলে দেন!’

এই ঘটনায় নায়লার কনুইয়ে আঁচড় লেগেছে। এই শহরে (ঢাকা) আর থাকতে চান না বলেও ক্ষোভ ঝেড়েছেন তিনি। বিষয়টি নিয়ে থানায় কোনো জিডি করিনি বলেও জানিয়েছেন এই মডেল।  

মডেলিং দিয়ে আলোচিত হলেও নায়লা একজন ডেন্টিস্ট। পশু উদ্ধারকারী ও পশুপ্রেমী হিসেবেও তার সুনাম রয়েছে।

বাংলাদেশ সময়: ১০১৩ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa