ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

নতুন রূপে চমকে দিলেন শিল্পা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৫ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২১
নতুন রূপে চমকে দিলেন শিল্পা! শিল্পা শেঠি

কিছুদিন আগে পর্নোগ্রাফি মামলায় স্বামী রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়া নিয়ে বেশ বিপাকে পড়েছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। তবে এক মাস কারাগারে থেকে স্বামী মুক্ত হওয়ার পর স্বস্তি ফিরেছে এই তারকার।

 

বর্তমানে সকল বিতর্ক কাটিয়ে নতুন উদ্যমে কাজ করে চলেছেন শিল্পা। বহুদিন ধরে বলিউডে নিজের দক্ষতার প্রমাণ দিয়ে যাচ্ছেন তিনি। তার সময়কালের অনেক অভিনেত্রীই কাজ ছেড়ে দিয়েছেন। তবে শিল্পা কিন্তু সেই দলে পড়েন না। নিজেকে সকলের থেকে আলাদা করে রেখেছেন।  

সম্প্রতি নতুন লুকে হাজির হয়ে সবাইকে চমকে দিয়েছেন শিল্পা শেঠি। তাকে দেখা গিয়েছে এক অনন্য রূপে। নীল শাড়ি ও ব্লাউজে মোহময়ী হয়ে উঠেছেন তিনি।  

নিজের নতুন ফটোশুটের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন শিল্পা। এতে সমুদ্ররঙা পোশাক নজর কেড়েছে তিনি। নবরাত্রির ছন্দে মেতে একেবারে ‘দেবী’ রূপে ধরা দিয়েছেন এই অভিনেত্রী।

ছবিতে শিল্পার মাথার মুকুট আলাদা করে নজর কেড়েছে সবার। জীবনের নানা ঝড় ঝাপটা সামলে তিনি সত্যিই আরও আকর্ষণীয় হয়ে ধরা দিলেন।

তার শাড়ি পরা ছবিগুলো মুগ্ধ করেছেন নেটিজেনদের। রীতিমত প্রশংসায়ও ভাসছেন তিনি।

বাংলাদেশ সময়: ০৯৩৪ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa